Gayatri Joshi's Car Accident

শাহরুখের নায়িকা গায়ত্রীর স্বামীর গাড়ির ধাক্কায় মৃত দুই, কেস এখনও ফাইলই হয়নি!

অভিনেত্রী গায়ত্রী জোশীর স্বামীর গাড়িতে ধাক্কা খেয়ে মৃত্যু হেয়েছে দুই সুইস নাগরিকের। তবু স্বস্তির কথাই জানালেন শাহরুখের নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৯:২৮
Share:

(বাঁ দিকে) দুর্ঘটনার সেই মুহূর্তের ছবি, গায়ত্রী জোশী এবং তাঁর স্বামী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ইটালির সর্দিনিয়া এলাকায় ল্যাম্বরঘিনি চেপে স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে ঘুরছিলেন অভিনেত্রী গায়ত্রী জোশী। তবে তাঁরা একা নয়, তাঁদের সঙ্গে ছিলেন আর অনেকে। সকলের কাছেই হাই স্পিড বিদেশি গাড়ি ছিল। একটি গাড়ি টেক্কা দিচ্ছে অন্যকে। বেশ কিছু ক্ষণ এমন চলতে থাকে। হঠাৎই গতি বাড়াতেই দুর্ঘটনা ঘটল। অভিনেত্রীর স্বামী ধাক্কা মারেন সামনে থাকা একটি ফেরারি গাড়িকে। সেখানেই ছিলেন সুইৎজ়ারল্যান্ডের এক বৃদ্ধ দম্পতি। ঘটনাস্থলে মৃত্যু হয় দু’জনের। শোনা যাচ্ছিল, এ হেন অপরাধে সাত বছরের জেল হতে পারে গায়ত্রীর স্বামীর। কিন্তু এখন জানা যাচ্ছে, এই প্রসঙ্গে নাকি কোনও কেসই নথিভুক্ত হয়নি গায়ত্রীর স্বামীর নামে।

Advertisement

ইটালির রাস্তায় এমন এক ঘটনায় জড়িয়ে পড়ায় অনেকেই ভেবেছিলেন, ভারতীয় এই শিল্পপতি বিকাশের কড়া শাস্তি হতে পারে। শোনা যাচ্ছিল, গায়ত্রী ও তাঁর শিল্পপতি স্বামীর নামে ইটালির ‘ডবল রোড হোমিসাইড’ আইনের অন্তর্ভুক্ত তদন্ত শুরু হয়েছে। কিন্তু সে সব যে ভুয়ো সম্প্রতি ইটালির স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রীর স্বামী। একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনের মুখ গায়ত্রী। ২০০০ সালে তিনি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজেতা হন। তার পর ২০০৪ সালে আশুতোষ গোয়ারিকরের ‘স্বদেশ’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে বড় পর্দায় আত্মপ্রকাশ। যদিও তার পর আর কোনও ছবিতেই দেখা যায়নি তাঁকে। ২৮,০০০ কোটির টাকার ব্যবসার মালিক অভিনেত্রীর স্বামী বিকাশ। শিল্পপতি তথা ওবেরয় গ্রুপের অন্যতম অংশীদার বিকাশ ওবেরয়কে বিয়ে করে গায়ত্রী মুখ ফেরান অভিনয় জগৎ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন