Sushma Swaraj

হ্যারি-সেজলের প্রেম দেখতে গিয়ে বিদেশমন্ত্রীকে টুইট করলেন দর্শক, কেন?

বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের কাজের প্রশংসা জানাতে না হলেও, ‘জব হ্যারি মেট সেজল’ টিমকে তুলোধনা করতেই এমন ব্যঙ্গাত্মক টুইট করেছেন বিশাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৭ ১২:৫৪
Share:

‘জব হ্যারি মেট সেজল’ দেখে বিদেশমন্ত্রীকে টুইট দর্শকের! —নিজস্ব চিত্র।

ছবি রিলিজের পর থেকেই সময়টা যে একেবারেই ভাল যাচ্ছে না ‘জব হ্যারি মেট সেজল’ টিমের। কেন? না, এমনিতেই ছবির গল্প ভাল নয়, শাহরুখ-অনুষ্কার জুটি কাজে লাগেনি, ইমতিয়াজ আলির পরিচালনা লেভেল পড়ে গেছে— এমন নানা অভিযোগ রিলিজের পর থেকেই শোনা যাচ্ছিল। কিন্তু এ বার যা হল, তাকে গোটা হ্যারি-সেজল টিমের অপমানের সঙ্গে চূড়ান্ত খোরাক ছাড়া আর কিছুই বলা যায় না।

Advertisement

আরও পড়ুন, মার্কিন হলিডে কাটিয়ে দেশে ফিরলেন শ্রীদেবী, এয়ারপোর্টে মধ্যমণি জাহ্নবী

ছবি দেখতে দেখতে এক ফ্যান শেষে কিনা টুইট করলেন সুষমা স্বরাজকে! হ্যাঁ, এঁটাই সত্যি। পুণের একটি হলে ‘জব হ্যারি মেট সেজল’ দেখতে গিয়েছিলেন শাহরুখ-অনুষ্কার ফ্যান বিশাল সূর্যবংশী। ছবি দেখতে গিয়ে তিনি এমন হতাশ যে, হলে বসেই তাঁকে উদ্ধার করার জন্য সোজা বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে টুইট করেছেন তিনি। লিখেছেন, ‘‘সুষমা ম্যাম, আমি পুণের হিঞ্জেওয়ারিতে জিয়ন সিনেমা হলে জব হ্যারি মেট সেজল দেখছি। যত তাড়াতাড়ি সম্ভব আমাকে এখান থেকে উদ্ধার করুন।’’

Advertisement

আরও পড়ুন, বিগ বি-র কৌন বনেগা ক্রোড়পতি ৯-এর নতুন নিয়মাবলি জানেন তো?

আসলে বিশ্ব জুড়ে নানা কারণে আটকে যাওয়া ভারতবাসীদের উদ্ধারে নজির তৈরি করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তাঁর কাজের প্রশংসা জানাতে না হলেও, ‘জব হ্যারি মেট সেজল’ টিমকে তুলোধনা করতেই এমন ব্যঙ্গাত্মক টুইট করেছেন বিশাল। তবে বিশালের টুইট নিয়ে বিদেশমন্ত্রী কোনও মন্তব্য না করলেও, টুইটারেত্তিতে বেশ মজার মজার রিটুইট প্রতিক্রিয়া মিলেছে। কেউ লিখেছেন, ‘‘অক্ষয় কুমারকে বলুন, ওঁ এসে এয়ারলিফ্ট করে নিয়ে যাবে।’’ আবার কারও মজার প্রতিক্রিয়া, ‘‘কম্যান্ডো আর চপার রাস্তায় আছে, দ্রুত আসছে উদ্ধার করতে।’’

এই যে ‘জব হ্যারি মেট সেজল’ টিম, ঘটনাটা আপনারা দেখেছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন