Jab Harry Met Sejal

রেকর্ড গড়ল শাহরুখের ‘হাওয়ায়ে’

ইউটিউব এবং অন্য সোশ্যাল সাইটগুলি থেকে সবচেয়ে বেশি বার শোনা হয়েছে শাহরুখ-অনুষ্কার ছবির এই গান। অন্তত তেমনটাই দাবি শাহরুখ-অনুষ্কার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৭ ১৮:১১
Share:

‘হাওয়ায়ে’ গানের একটি দৃশ্য। ছবি: টুইটারের সৌজন্যে।

রোম্যান্সিং কিঙ্গ-এর নতুন ছবির গান মুক্তি পেয়েই সুপারহিট।

Advertisement

রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড করল ‘জব হ্যারি মেট সেজল’-এর গান ‘হাওয়ায়ে’। মুক্তি পেয়ে এক রাতের মধ্যে সবচেয়ে বেশি বার স্ট্রিম হয়েছে গানটির। ইউটিউব এবং অন্য সোশ্যাল সাইটগুলি থেকে সবচেয়ে বেশি বার শোনা হয়েছে শাহরুখ-অনুষ্কার ছবির এই গান। অন্তত তেমনটাই দাবি শাহরুখ-অনুষ্কার।

আরও পড়ুন, লজ্জায় মুখ ঢাকলেন সলমন, কানে কানে কী বললেন ক্যাটরিনা?

Advertisement

কালই এই গানের লিঙ্ক শেয়ার করে শাহরুখ তাঁর টুইটার হ্যান্ডলে লিখেছিলেন, ‘‘সেজল তোমার জন্যই এ সব কিছু।” এ দিন অনুষ্কা ‘হাওয়ায়ে’র রেকর্ড-এর কথা শেয়ার করেছেন। যেমন-তেমন করে শেয়ার নয়, গানের সুরে নেচে একটি ছোট্ট ভিডিও আপলোড করেছেন অনুষ্কা। আর ‘সেজল’ অনুষ্কার নাচের সেই ভিডিও আবার শুট করেছেন ‘হ্যারি’ শাহরুখ। ফ্যানেদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইটারে এদিন ফের গানের লিঙ্ক শেয়ার করেছেন বলিউড বাদশাও।

‪ 💃 💃 💃 ‪ & 😎

‪ 💃 💃 💃 ‪ & 😎

ইরশাদ কামিলের কথায়, প্রীতমের মিউজিকে আরও একটি রোম্যান্টিক নম্বর শোনা গেল অরিজিৎ সিংহ-র গলায়। ‘জব হ্যারি মেট সেজল’-এর এটি পঞ্চম গান। রিলিজের পরই গানের জাদুতে মাতোয়ারা শাহরুখ-অনুষ্কার ফ্যানেরা।

ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ৪ অগস্ট। …

ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ৪ অগস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন