Jacqueline Fernandez

Jacqueline-Sukesh: জ্যাকলিন এবং সুকেশের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, সিংহলী সুন্দরীর গলায় উদ্দাম ভালবাসার চিহ্ন

ছবিতে দেখা যাচ্ছে, যুগলে শুয়ে জ্যাকলিন এবং সুকেশ। অভিনেত্রীর চোখে চুমু এঁকে দিচ্ছেন প্রতারণায় অভিযুক্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ১৯:০৯
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখর।

জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে বিতর্ক যেন থামার নাম নেই! ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জলঘোলা জারি। এরই মধ্যে সিংহলী সুন্দরীর সঙ্গে সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘুরপাক খাচ্ছে ইনস্টাগ্রাম-টুইটারে।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, যুগলে শুয়ে জ্যাকলিন এবং সুকেশ। অভিনেত্রীর চোখে চুমু এঁকে দিচ্ছেন প্রতারণায় অভিযুক্ত। ‘রেস ৩’-এর নায়িকার মুখে উজ্জ্বল হাসি। তাঁর গলায় উদ্দাম ভালবাসার চিহ্ন। খুব সম্ভবত এই ছবিটি লেন্সবন্দি করেছিলেন জ্যাকলিন নিজেই।

অতীতেও জ্যাকলিনের সঙ্গে সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। দেখা গিয়েছিল, আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশ-জ্যাকলিন। নিজস্বী তুলছেন সুকেশ। তাঁকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন ‘ভূত পুলিশ’-এর অভিনেত্রী।

Advertisement

জ্যাকলিনের মন জয়ের চেষ্টায় কোনও ফাঁক রাখতে চাননি সুকেশ। বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটির বাজেটে একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। এ ছাড়াও জ্যাকলিনকে দিয়েছিলেন অসংখ্য বহুমূল্য উপহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন