Jacqueline Farnandez

Jacqueline Fernandez: আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে ইডি

মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৭:৪৩
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ

আর্থিক তছরুপের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।

Advertisement

সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।

বহু কোটি টাকা তোলা আদায়ের র‌্যাকেটের সঙ্গে যোগাযোগ নিয়ে জ্যাকলিনকে প্রশ্ন করা হচ্ছে। এই র‌্যাকেটের সঙ্গে যুক্ত সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তির বিরুদ্ধে ঘুষ দেওয়া এবং আর্থিক প্রতারণার অভিযোগও রয়েছে। গত ২৪ অগস্ট চেন্নাইয়ে সুকেশের একটি ফ্ল্যাট, ৮২.৫ লক্ষ নগদ এবং ১২টিরও বেশি গাড়ি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

Advertisement

মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন