প্রেম ভাঙল জ্যাকলিনের?

প্রেম ভেঙে গেল নায়িকার? বর্তমানে কেরিয়ার গ্রাফও থমকে রয়েছে। সম্প্রতি কোনও ছবিই বক্স অফিসে তেমন লাভের মুখ দেখেনি। এ বার কি ব্যক্তিগত জীবনেও ফাটল দেখা দিল তাঁর? তিনি জ্যাকলিন ফার্নান্ডেজ। শ্রীলঙ্কার সুন্দরীর প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন দীর্ঘ দিনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৫ ১৭:৪৮
Share:

প্রেম ভেঙে গেল নায়িকার? বর্তমানে কেরিয়ার গ্রাফও থমকে রয়েছে। সম্প্রতি কোনও ছবিই বক্স অফিসে তেমন লাভের মুখ দেখেনি। এ বার কি ব্যক্তিগত জীবনেও ফাটল দেখা দিল তাঁর? তিনি জ্যাকলিন ফার্নান্ডেজ। শ্রীলঙ্কার সুন্দরীর প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন দীর্ঘ দিনের। অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠ সম্পর্কের রসায়ন তো ঠিকই ছিল এত দিন। কী এমন হল যে অর্জুনের সঙ্গে যাবতীয় সম্পর্ক অস্বীকার করলেন সুন্দরী? তিনি বললেন, আপাতত তাঁর কোনও প্রেমিক নেই, তিনি ‘সিঙ্গল’।

Advertisement

জ্যাকলিন জানিয়েছেন, ‘‘আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে আমরা একসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলাম। তার পর থেকেই আমাদের সম্পর্ক নিয়ে গুজব রটেছে। কিন্তু আমরা শুধুই বন্ধু।’’বন্ধুত্বের বাইরে অর্জুনের সঙ্গে তাঁর বিশেষ কোনও সম্পর্ক নেই বলেই দাবি অভিনেত্রীর।

তাঁর কাছেই সকলে এ বিষয়ে জানতে চাওয়ায় বেজায় চটেছেন নায়িকা। তাঁর প্রশ্ন, ‘‘অর্জুনকে কেন কেউ কিছু জিজ্ঞেস করছেন না?’’ যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি ঘটনার কেন্দ্রে থাকা অর্জুন কপূর।

Advertisement

এখন শুধুমাত্র কেরিয়ারেই মন দিতে চান ২৯-এর জ্যাকলিন। বলিউডে পায়ের তলায় জমি পেতে এখনও অনেক পথ বাকি, বাকি অনেক পরিশ্রম। তাই আপাতত কেরিয়ারই তাঁর ‘ফার্স্ট প্রায়োরিটি’। আপাতত তাঁর হাতে রয়েছে ‘হাউস ফুল থ্রি’, ‘ব্রাদার্স’, ‘ঢিসুম’ প্রভৃতি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন