Jacqueline Fernandez

অভিনেত্রী নয়, প্রথম জীবনে জ্যাকলিন কী হতে চেয়েছিলেন জানেন?

অন্য ভাবে নিজের জীবন সাজানোর। কী হতে চেয়েছিলেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৯ ১৪:১৩
Share:

জ্যাকলিন ফার্নান্ডেজ।

জ্যাকলিন ফার্নান্ডেজ...বছর ৩৪-এর এই শ্রীলঙ্কান বিউটি নাকি জীবনের শুরুতে অভিনেত্রী হতে চাননি একেবারেই। ইচ্ছা ছিল অন্য কিছু হওয়ার। অন্য ভাবে নিজের জীবন সাজানোর। কী হতে চেয়েছিলেন তিনি?

Advertisement

নেহা ধুপিয়ার টক শো তে নায়িকা জানান, তাঁর খুবই ইচ্ছা ছিল সন্ন্যাসিনী হওয়ার। যে জ্যাকের ক্যারিশমায় হুঁশ হারায় নেটিজেনরা সে নাকি কোনও এক সময় গ্ল্যামারের বিপরীতে গিয়ে একবারে অন্য পথে হাঁটতে চেয়েছিলেন। কিন্তু কেন? আর কেনই বা সেই পথে পা না দিয়ে সম্পূর্ণ বিপরীত দুনিয়ায় পা বাড়ালেন তিনি?

জ্যাকলিন বলেন, “কনভেন্ট স্কুলে পড়াশোনা করেছি। নান-রা আমাদের ক্লাস নিতেন। ওঁদের লাইফস্টাইল বেশ লাগত আমার। রোজ চার্চে যেতাম। গান গাইতাম। মনে হত আমার আর কোথাও যাওয়ার দরকার নেই।”

Advertisement

আরও পড়ুন- সন্তান কোলে নিক-প্রিয়ঙ্কা? ‘নিয়াঙ্কা’ ফ্যানক্লাবের পোস্টে হইচই

আরও পড়ুন-জুনের রিসেপশনে চাঁদের হাট, রাজ-শুভশ্রী থেকে আবির-মিমি, হাজির সবাই...

তাহলে হঠাৎ সেই চিন্তা থেকে সরেই বা এলেন কেন? কেন হলেন না সন্ন্যাসিনী? জ্যাকলিনের সহাস্য উত্তর, “তখন থেকেই তো ছেলেদের উপর ক্রাশ জন্মাতে লাগল। আর আমি বুঝে গেলাম। নান হওয়া আমার কম্ম না।”

২০০৯ সালে আলাদিন ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জ্যাকলিন। এর পর একে একে ‘হাউজফুল’, ‘মার্ডার ২’, ‘রেস ২’ সিনেমা দিয়ে বলিউডে জার্নি পাকা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন