• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সন্তান কোলে নিক-প্রিয়ঙ্কা? ‘নিয়াঙ্কা’ ফ্যানক্লাবের পোস্টে হইচই

main
দেখুন সেই ছবি।

টালিগঞ্জের পামেলা বসু সকালবেলায় নেটখুলতেই ‘থ’। হোয়াটসঅ্যাপে একটি ফরওয়ার্ড মেসেজ ঢুকেছে তাঁর ফোনে। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে সাদা কালোতে নিক-প্রিয়ঙ্কা। আর নিকের কোলে এক সদ্যোজাত। একই অভিজ্ঞতা হয়েছে বারাসাতের দীক্ষা দে-রও। ব্যাপারটা কী? পাপারাৎজির কবল থেকে নিজেকে বাঁচিয়ে নিক-প্রিয়ঙ্কা বাবা-মা হয়ে গেলেন, অথচ কেউ টের পর্যন্ত পেল না!

এ সব ভাবনাই যখন একে একে গ্রাস করছে তাঁদের তখনই বেরিয়ে এল আসল রহস্য। গতকাল ছিল নিক-প্রিয়ঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। আর তাঁদের ‘অ্যানিভারসারি গিফট’ হিসেবেই এক অত্যুৎসাহী ফ্যানক্লাব ফটো এডিটিং সফটওয়ারে নিক-পিগির ছবি এডিট করে নিকির কোলে জুড়ে দিয়েছে সেই সদ্যোজাতকে। আর ডিজিটালের যুগে কোনও কিছু ভাইরাল হয়ে যায় চোখের নিমেষে। এ ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সেই ছবি। ফ্যানেদের মনে উদয় হয়েছে নানা জল্পনার।

আগেও প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা গুজব রটলে প্রিয়ঙ্কা এক সাক্ষাৎকারে বলেছিলেন, “হ্যাঁ, মা হওয়ার ইচ্ছা নিশ্চয়ই রয়েছে আমার। তবে তা এখনই নয়। বর্তমানে আমি নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এখন আমি সুটকেসের মধ্যে রয়েছি। আমার ইচ্ছা একটা বড় আলমারি কেনার।”

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন জুন, হাজির টলিপাড়ার চেনা মুখরা

দেখুন সেই পোস্ট 

 

দেখতে দেখতে একটা বছর কাটিয়ে দিলেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। গতবছর সবাই যখন জানতে পারেন বিয়ে করতে চলেছেন তাঁরা, তা নিয়ে কম জলঘোলা হয়নি। নিক প্রিয়ঙ্কার থেকে বয়সে ছোট। তা নিয়েও ওই জুটিকে শুনতে হয়েছিল নানা খারাপ মন্তব্য। শিকার হয়েছিলেন ট্রোলেরও। তবে সে সবে পাত্তা না দিয়েই নিজেদের মধ্যে বুঁদ হয়ে রয়েছেন ওঁরা দু’জন। সবে এক বছর পার হল। পথ চলা বাকি এখনও অনেকটাই...। 

আরও পড়ুন- ‘ছবি তুলতে গিয়ে গায়ে হাত কেন?’ ভক্তের উপর বেজায় চটলেন সারা

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন