• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাতপাকে বাঁধা পড়লেন জুন, হাজির টলিপাড়ার চেনা মুখরা

১
ছেলে মেয়ের সঙ্গে জুন এবং সৌরভ। নিজস্ব চিত্র।

Advertisement

কলকাতায় ঠান্ডা পড়েছে অল্প। ভোরের হাওয়া হাল্কা কাঁপন ধরাচ্ছে গায়ে। কিন্তু জুন মাল্যর বাড়ি আজ সরগরম। চারিদিকে আলোর রোশনাই। গতকাল, শনিবার হয়েছে তাঁর রেজিস্ট্রি। পাত্র সৌরভ চট্টোপাধ্যায়। রবিবার সন্ধ্যায় জুনের বাড়িতে হবে রিসেপশন। দীর্ঘদিনের প্রণয়ের পর অবশেষে এক হল চার হাত।

শনিবার রেজিস্ট্রির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার চেনা মুখেরাও। ছিলেন সস্ত্রীক অরিন্দম শীলও। জুনের দুই সন্তান শিবেন্দ্র এবং শিবাঙ্গিনীও সামিল হয়েছিল অনুষ্ঠানে। ছোটবেলা থেকে তাদের একা হাতে বড় করেছেন মা। অনেকগুলো বছর পেরিয়ে অবশেষে নিজের জন্য ভাবার সময় পেয়েছেন জুন। এই খুশির মুহূর্তে মায়ের পাশে দাঁড়াবে না তারা, তা কী করে হয়?

জুন জানিয়েছিলেন ঘরোয়া ভাবেই পালিত হবে বিয়ের অনুষ্ঠান। নিজস্ব চিত্র।

শনিবারের অনুষ্ঠানে জুন পরেছিলেন লাল রঙা সালোয়ার, সঙ্গে মানানসই জুয়েলারি। কম যান না সৌরভও। পাল্লা দিয়ে তিনিও পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। এক সঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন তাঁরা। হাতে হাত রেখে দু’জনে এক সঙ্গে চলার অঙ্গীকার করেন এ দিন। 

জুন আগেই জানিয়েছিলেন ঘরোয়া ভাবেই পালিত হবে বিয়ের অনুষ্ঠান। আয়োজন বিশেষ নয়, তবে জুনের প্রিয়জনদের দেখা গেল রিসেপশানে। তারার মেলায় হাজির হলেন উষা উথ্থুপও। 

সৌরভের সঙ্গে জুনের সম্পর্ক দীর্ঘদিনের। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গিনীকে নিজের হাতে বড় করে তোলেন জুন। দিন কয়েক আগেই তিনি সিদ্ধান্ত নেন এই নতুন যাত্রায় ভেসে যাওয়ার। জুনের রিসেপশানের জায়গাটাকে এদিন ফুল ও আলো মালা দিয়ে সাজানো হয়েছিল।

জুনের বিয়ের আগে বিভ্রাটও কম হয়নি। তবে তা ছিল নিছকই মজার। পাত্র হিসেবে সৌরভ চট্টোপাধ্যায়ের নাম ভেসে আসতেই অনেকে ধরে নেন মার্কিন মুলুকে স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের অঙ্কের অধ্যাপক সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছাড়া বাঁধবেন ।  ভুল শুধরে দেন ‘অন্য’ সৌরভ।

আরও পড়ুন: ‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, ফিরছে হারিয়ে যাওয়া সমীকরণ?

আরও পড়ুন: বিবাহিত পরিচালকের সঙ্গে সম্পর্ক রয়ে গেল প্রণয়েই, আজীবন অবিবাহিত থাকলেন আশা পারেখ

সে যাই হোক। নতুন জীবনে যাত্রা শুরু জুন-সৌরভের। ভাল থাকুক ওদের সংসার। ভাল থাকুক ভালবাসা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন