Janhvi Kapoor

Janhvi Kapoor: মানসিক ভাবে ধ্বস্ত

অভিনয়ে তিনি এখনও পাকাপোক্ত নন। সে কথা জানেন শ্রীদেবী-তনয়া। তবে তাঁর পরিশ্রমে কোনও ফাঁক থাকে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ০৯:১৩
Share:

জাহ্নবী

চরিত্রের জন্য অভিনেতাদের নতুন নতুন বাধা পেরোতে হয়। এমনও হয়, একটা চরিত্রের খোলসের ভিতরে এমন ভাবে ঢুকে যান তারকারা, যে সেখান থেকে বেরোতেও একটা পদ্ধতির মধ্য দিয়ে যেতে হয় তাঁদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথা বলেছেন জাহ্নবী কপূর। মলয়ালম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেকের শুট করছেন জাহ্নবী। ছবির পরিচালক মথুকুট্টি জ়েভিয়ার। একটি শিডিউলের শুটিং করতে গিয়ে শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত তিনি, জানিয়েছেন জাহ্নবী।

Advertisement

অভিনয়ে তিনি এখনও পাকাপোক্ত নন। সে কথা জানেন শ্রীদেবী-তনয়া। তবে তাঁর পরিশ্রমে কোনও ফাঁক থাকে না। ‘‘কাজের বিষয়ে আমি সিরিয়াস। যদি শুটিং করতে গিয়ে চরিত্রটা শারীরিক ও মানসিক ভাবে আমাকে নিংড়ে না নেয়, তখন মনে হয় কোথাও খামতি থেকে যাচ্ছে। এই ছবির একটি শিডিউলের শুটিংয়ে আমার তেমনই মনে হয়েছিল,’’ বলেছেন তিনি।

পরিচালক জ়েভিয়ারের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে জাহ্নবীর মত, ‘‘মুত্থু স্যর আমাকে চাপ নিতে বারণ করছেন। বলেছেন, চাপমুক্ত হয়ে যেন কাজ করি। কিন্তু যতক্ষণ না আমি আশা-আশঙ্কার মধ্যে থাকি, মনে হয় কাজটা ঠিকমতো হয়নি।’’ জাহ্নবীর হাতে রয়েছে ‘গুড লাক জেরি’, ‘দোস্তানা টু’-এর মতো ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন