Sara Ali Khan

Sara-Janhvi-Ananya: এক ছবিতে সারা, জাহ্নবী, অনন্যা! কর্ণর হাতেই বলিউডের নতুন ধমাকা

বড় পর্দায় একসঙ্গে নতুন প্রজন্মের তিন নায়িকা। সারা, অনন্যা, জাহ্নবী। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের নতুন ছবিতেই একত্রে দেখা যাবে তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১৮:৪৬
Share:

সারা আলি খান, জাহ্নবী কপূর এবং অনন্যা পাণ্ডে।

কর্ণ জোহর মানেই ঝাঁ-চকচকে সেট, সুন্দর লোকেশন, সঙ্গে তারকার মেলা। আপাতত মুক্তির অপেক্ষায় কর্ণ প্রযোজিত ছবি ‘যুগ যুগ জিয়ো’। তার পরেই মুক্তি পাবে তাঁর আগামী ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। অনেক দিন পরে আবার পরিচালক কর্ণকে ফিরে পাবেন দর্শক। সঙ্গে প্রিয় জুটিকেও। রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট৷ চমক অবশ্য আরও আছে। যাকে বলে ধমাকা!

Advertisement

শোনা যাচ্ছে, শুধু রণবীর-আলিয়া নন, এই ছবিতে একসঙ্গে হাজির হবেন আরও তিন নায়িকা। সারা আলি খান, জাহ্নবী কপূর এবং অনন্যা পাণ্ডে। ছবির একটি গানে তিন নায়িকাকে একসঙ্গে পা মেলাতে দেখা যাবে। সেই গানে আলিয়া, রণবীরকেও দেখা যাবে কি না, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, ছবিতে বিশেষ কিছু দৃশ্যেও দেখা যেতে পারে সারা, জাহ্নবী এবং অনন্যাকে।

এর আগে কর্ণের বিভিন্ন ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছে রানি মুখোপাধ্যায়, কাজলকে। তবে নতুন প্রজন্মের তিন নায়িকা এ ভাবে একসঙ্গে এই প্রথম। এ বিষয়ে এখনও পর্যন্ত কর্ণ বা তাঁর প্রযোজনা সংস্থা থেকে সিলমোহর মেলেনি। সব ঠিক থাকলে ২০২৩-এর ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন