Janhvi Kapoor

শিখরের সঙ্গেই প্রেম করছেন জাহ্নবী! ঘনিষ্ঠ ছবিতে ধরা দিলেন দু’জনে, রইল সেই ছবি

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতির সঙ্গে সম্পর্কের কথা কবুল করলেন জাহ্নবী। দু’জনের ছবি দিলেন শিখর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৫:৩৭
Share:

শিখরের সঙ্গে সম্পর্ক কবুল করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী! ছবি : ইনস্টাগ্রাম।

জল্পনাটা অনেক দিনে ধরেই চলছিল। প্রাক্তন প্রেমিকের সঙ্গেই নাকি ফের সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী কপূর। মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার প্রেমে মজে জাহ্নবী। কখনও ক্যাফেতে, কখনও আবার সমুদ্রসৈকতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। সর্বত্র একসঙ্গে তাঁরা। যদিও প্রেম নিয়ে মুখে কুলুপ দু’জনের। কিন্তু এ বার শিখরে ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন দু’জনে। সেখানেই লাল হৃদয় দেন জাহ্নবীকে। উত্তর দেন জাহ্নবী। তাহলে কি প্রেমের কথা কবুল করলেন দু’জনে?

Advertisement

জাহ্নবীর চর্চিত প্রেমিক শিখরের পোস্ট করা ছবি ছবি: ইনস্টাগ্রাম

মাস কয়েক আগেই মালদ্বীপে যান জাহ্নবী। সেই সময় চাঁদনি রাতে সাদা পোশাকে বেশ কিছু ছবি দেন অভিনেত্রী। কিন্তু কার সঙ্গে সেখানে গিয়েছিলেন তা উহ্যই রাখেন। এ বার শিখর অভিনেত্রীর জন্মদিনে মালদ্বীপের সমুদ্র সৈকতে সেই চাঁদনি রাতের ছবি পোস্ট করেন লেখেন, হ্যাপি বার্থ ডে। সঙ্গে দেন লাল হৃদয়ের ইমোজি। শিখরের এ হেন শুভেচ্ছাবার্তা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পুনরায় শেয়ার করেন শ্রীদেবী কন্যা।

এর আগেও একাধিক বার বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে জাহ্নবী ও শিখরকে। মুকেশ অম্বানীর পুত্র অনন্তর বাগ্‌দানের অনুষ্ঠানেও একসঙ্গেই হাজির হয়েছিলেন ওঁরা দু’জন। সম্প্রতি কপূর পরিবারের ডিনার পার্টিতে শিখরের সঙ্গে দেখা যায় ‘মিলি’-র অভিনেত্রীকে। পার্টি থেকে শিখরের সঙ্গেই বেরিয়ে আসেন জাহ্নবী। অভিনেত্রীর চোখেমুখে হাসির ছোঁয়া। আলোকচিত্রী‌দের দেখেও মুখ লুকোননি বনি-কন্যা। বরং শিখরের সঙ্গে বেশ স্বচ্ছন্দেই দেখা গেল অভিনেত্রীকে। এ বার শিখরের এই পোস্ট তাহলে কি সম্পর্কে কথা সামনে আনতে চাইছেন শিখর-জাহ্নবী!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন