Nayanthara

অনেক হয়েছে আর সহ্য করা যাচ্ছে না, মানহানির মামলা ঠুকবেন, হুঙ্কার নয়নতারার!

বলিউড থেকে দক্ষিণে ফিরে যেতেই নাকি বেজায় ক্ষুব্ধ নয়নতারা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, মানহানির মামলা করবেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪০
Share:

অভিনেত্রী নয়নতারা। ছবি: সংগৃহীত।

‘জওয়ান’-এ নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন নয়নতারা। যখন তিনি ছবির জন্য সায় দিয়েছিলেন, তাঁকে আশ্বাস দেওয়া হয়েছিল যে, তিনিই ছবির নায়িকা। ছবি মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেছেন যে, তাঁকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে ছবিতে। তাঁর তুলনায় বেশি প্রধান্য দেওয়া হয়েছে দীপিকা পাড়ুকোনকে। শাহরুখের ‘গার্ল গ্যাং’-এরও স্ক্রিনটাইম তাঁর থেকে বেশি বলেই অভিযোগ নয়নতারার। খবর পাওয়া গিয়েছিল এমনটাই। তবে এই ঘটনার ২৪ ঘণ্টা কাটার আগেই পরিচালক অ্যাটলি কুমাররে জন্মদিনে তাঁর সাফল্যের জন্য শুভেচ্ছা জানালেন নয়নতারা। জানাতেই খটকা লাগে অনেকের। যদি সত্যি অভিনেত্রী এতটাই রেগে থাকেন, তা হলে অ্যাটলিকে জন্মদিনের শুভেচ্ছা কি লোক দেখানো? আসলে বেজায় ক্ষুব্ধ নয়নতারা, অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, মানহানির মামলা করবেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদ্‌যাপনের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন না নয়নতারা। নয়নতারা উপস্থিত না থাকায় সেই দিন শাহরুখের সঙ্গে ‘চলেয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছিল দীপিকাকেই। তাঁর জায়গা দীপিকা বার বার দখল করে নেওয়াতেই রাগ করছেন নয়নতারা! এই সব নিয়ে যখন চারদিকে জোর জল্পনা দক্ষিণের লেডি সুপারস্টারের অনুরাগীদের মধ্যে, তখনই জানা গেল, এ সবই আগাগোড়া মিথ্যা। নয়নতারা অ্যাটলির উপর ক্ষুব্ধ নন। বরং অভিনেত্রী চটেছেন এই ধরনের ভুয়ো খবর যাঁরা ছড়িয়েছেন তাঁদের উপর। এক্স অ্যাকাউন্ট (সাবেক টুইটার) ও ইউটিউবের চ্যানেল গুলিতে ছড়িয়ে পড়েছে এই খবর। এ বার তাঁদের উপর মানহানির মামলা করতে পারেন নয়নতারা, দাবি করেছেন অভিনেত্রীর ঘনিষ্ঠরা। তাঁকে নিয়ে এমন ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় ক্ষুব্ধ অনুরাগীরাও। নয়নতারাকে নিয়ে এমন মিথ্যা রটনা হলে সহ্য করবেন না তাঁরা। তাঁদের দাবি, এ বিষয়ে কড়া পদক্ষেপ করুন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন