Jawan Movie

দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে শাহরুখ! ‘জওয়ান’ ছবির ফাঁস হওয়া ভিডিয়ো মুছে ফেলার নির্দেশ আদালতের

‘পাঠান’-এর পরে এ বার ‘জওয়ান’-এ মন দিয়েছেন বলিউডের বাদশা। তবে ‘জওয়ান’-এর ফাঁস হওয়া ভিডিয়ো নিয়ে হইচই।জল গড়াল আদালত পর্যন্ত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৬:০২
Share:

‘জওয়ান’র ভিডিয়ো ফাঁস, কী রায় দিল আদালত? ছবি: সংগৃহীত।

চার বছর পর শাহরুখ পর্দায় প্রত্যাবর্তন করলেন ‘পাঠান’-এর হাত ধরে। মুক্তির পর থেকেই একের পর এক নজির গড়েছে এই ছবি। অতিমারি ও লকডাউনের পরে ‘পাঠান’-এর সৌজন্যে যেমন হিন্দি ছবির বক্স অফিস অক্সিজেন পেয়েছে, তেমনই নতুন প্রাণ পেয়েছে শাহরুখ খানের কেরিয়ারও। ‘পাঠান’-এর পরে এ বার ‘জওয়ান’-এ মন দিয়েছেন বলিউডের বাদশা। এই ছবি নিয়ে উত্তজেনা রয়েছে দর্শক মহলে। ‘পাঠান’-এর পর ‘জওয়ান’ ছবিতে শাহরুখকে ফের বড় পর্দায় দেখা যাবে এই ছবিতে। স্বাভাবিক ভাবেই ছবিকে ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে। প্রায় দিনই ছবির ভিডিয়ো, শুটিং ফুটেজ চলে আসছে সামজমাধ্যমে। কখনও অ্যাকশন দৃশ্যে শাহরুখ একা, আবার কখনও নয়নতারার সঙ্গে গানের দৃশ্যে। ছোটখাটো ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ছে সমাজমাধ্যমে। নেটপাড়ায় এই ছবির ক্লিপিং ফাঁস হয়ে যাওয়া নিয়ে আদলতের দ্বারস্থ হয় রেড চিলি়জ় এন্টারটেনমেন্ট। এই পরিপ্রেক্ষিতে দিল্লি উচ্চ আদালত ইন্টারনেট থেকে ‘জওয়ান’-এর ফাঁস হয়ে যাওয়া সব ভিডিয়ো মুছে ফেলার নির্দেশ দিয়েছে।

Advertisement

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে শাহরুখের ‘রেড চিলিজ় এন্টারটেইনমেন্ট’। সংস্থার তরফে আদালতে জানানো হয়, এখনও পর্যন্ত ২টি ভিডিয়ো ফাঁস হয়েছে অনলাইনে। একটি ক্লিপে রয়েছে শাহরুখ ঠোঁটে জ্বলন্ত সিগারেট ধরিয়ে মারামারি করছেন। অন্যটিতে রয়েছেন নয়নতারার সঙ্গে। মঙ্গলবার ছিল এই মামলার শুনানি। বিচারপতি সি হরিশঙ্কর গুগল, টুইটার-সহ যাবতীয় সমাজমাধ্যমে থেকে ‘জওয়ান’-এর ফাঁস হওয়া ভিডিয়ো সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। শুধু তা-ই নয়, ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদেরও নির্দেশ দেওয়া হয়েছে যাতে ফাঁস হওয়া ভিডিয়ো কোনও ভাবেই ডাউনলোডের অনুমতি না দেওয়া হয় ব্যবহারকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন