Jaya Bachchan

পর্দার রাগের ঝলক বাস্তবেও! ‘রকি অউর রানি...’-র লাল গালিচায় ফের মেজাজ হারালেন জয়া বচ্চন

রাগ তাঁর নাকের ডগায়। এ কথা বলিউডে কারও অজানা নয়। ছবিশিকারিদের উপর এত দিন জয়া বচ্চনের চোটপাট দেখেছেন দর্শক। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র প্রিমিয়ারেও তার ব্যতিক্রম হল না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ২১:৩৯
Share:

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে জয়া বচ্চন। ছবি: সংগৃহীত।

রাগ তাঁর নাকের ডগায়। বলিউডে এ কথা কারও অজানা নয়। ছবিশিকারিদের সঙ্গে বরাবর আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। মাঝরাস্তায় দাঁড়িয়ে বর্ষীয়ান বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তাঁদের ধমক দিচ্ছেন, এমন দৃশ্যও দেখেছেন নেটাগরিকরা। নিজের ছবির প্রিমিয়ারেও তার ব্যতিক্রম হল না। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির লাল গালিচায় ফের চিত্রগ্রাহকদের উপরে চটে গেলেন জয়া।

Advertisement

চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাওয়ার সাত বছর পরে পরিচালকের আসনে ফিরেছেন কর্ণ জোহর। কর্ণের এই ছবিতে গুরুত্বপূর্ণ এক ছবিতে অভিনয় করেছেন জয়া বচ্চন। মঙ্গলবার মায়ানগরীতে বসেছে ছবির প্রিমিয়ারের আসর। সেখানে উপস্থিত ছিলেন জয়াও। লাল পোশাকে সেজে লাল গালিচায় উপস্থিত হয়েছিলেন অমিতাভ-জায়া। সেখানেই ভিড় জমিয়েছিলেন ছবিশিকারিরাও। ছবির জন্য তাঁরা বর্ষীয়ান অভিনেত্রীকে বার বার অনুরোধ করতে থাকেন। তাতেই ফের মেজাজ হারালেন জয়া। চিত্রগ্রাহীদের ঝাঁঝিয়ে তিনি বলে ওঠেন, ‘‘আস্তে! আমি কানে শুনতে পাই, কালা নই।’’ এ কথা বলার পরেও অবশ্য ছবি তোলার জন্য অপেক্ষা করেননি জয়া। মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও অভিষেক বচ্চন এসে পড়া মাত্রই এগিয়ে যান তিনি। সম্প্রতি ‘রকি অউর রানি...’ ছবির একটি গানে জয়ার রগচটা রূপ দেখেছেন নেটাগরিকরা। ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে জয়াকে ফের চটে যেতে দেখে নেটাগরিকদের একাংশের দাবি, ছবির চরিত্রে আর বাস্তবের মধ্যে ফারাক বিশেষ নেই। অনেকে আবার মজা করে বলেছেন, ছবিতে ওই চরিত্রে অভিনয় করার জন্য জয়াকে বিশেষ কাঠখড় পোড়াতেও হয়নি।

চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন কর্ণ জোহর। সেই উপলক্ষেই পরিচালকের আসনে ফিরেছেন তিনি। কর্ণের এই ছবিতে জুটি বেঁধেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজ়মি, বাঙালি অভিনেতা টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন