Ayushmann Khurrana

অবশেষে সরল পর্দা, আয়নার সামনে বসে রূপটানে মগ্ন রূপসী আদপে কে?

তার মোহময়ী রূপের ঝলক এর আগেও দেখেছে নেটদুনিয়া। এত দিন সেই রূপসীর মুখ দেখার অপেক্ষায় ছিলেন নেটাগরিকরা। অবশেষে এল সেই মুহূর্ত। দেখা দিলেন ‘ড্রিম গার্ল’।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ২১:১১
Share:

‘ড্রিম গার্ল’। ছবি: সংগৃহীত।

কখনও পর্দার আড়ালে থেকেই ফোনালাপে মজেছে সে। কখনও আবার মুখ লুকিয়েই প্রেমের বার্তা দিয়েছে ওপারের মানুষকে। স্রেফ কথা বলেই হৃদয়ে ঝড় তুলতে পারদর্শী সে। এত দিন তার কণ্ঠস্বরই শুধু শুনেছেন নেটাগরিকরা। রূপসীর মুখ দেখার অপেক্ষায় এত দিন ছিলেন তাঁরা। অবশেষে অবসান হল সেই অপেক্ষার। সব আড়াল সরিয়ে সামনে এল ‘ড্রিম গার্ল’ পূজা, তথা আয়ুষ্মান খুরানা। প্রকাশ্যে এল ‘ড্রিম গার্ল ২’ ছবিতে আয়ুষ্মান খুরানার প্রথম ঝলক। সমাজমাধ্যমের পাতায় ফার্স্ট লুক পোস্ট করলেন বলিউড অভিনেতা।

Advertisement

আয়নার সামনে লিপস্টিক হাতে দাঁড়িয়ে ‘ড্রিম গার্ল’ পূজা, পরনে তার রংবেরঙের ঘাগরা। আয়নার অন্য প্রান্তে নিজের আসল চেহারায় দাঁড়িয়ে আয়ুষ্মান। মঙ্গলবার সমাজমাধ্যমের পাতায় ‘ড্রিম গার্ল ২’ ছবির এই পোস্টারটি পোস্ট করেন বলিউড অভিনেতা। এই পোস্টের মাধ্যমেই ছবির মুক্তির নতুন তারিখ ঘোষণা করলেন আয়ুষ্মান। আগামী ২৫ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। পূজার চরিত্রে দর্শক ও সমালোচকের মন জয় করেছিলেন আয়ুষ্মান। ছবির অনবদ্য বক্স অফিস সাফল্যের পরে ‘ড্রিম গার্ল ২’ ঘোষণা করেন নির্মাতারা। ‘ড্রিম গার্ল’ ছবিতে ছিলেন অভিনেত্রী নুসরত ভারুচা। তবে ছবির সিক্যুয়েলে আয়ুষ্মানের বিপরীতে দেখা যেতে চলেছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে।

‘ড্রিম গার্ল’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবির সাফল্যের পরে এত দিন ধরে দ্বিতীয় ছবির জন্য অপেক্ষা করে ছিলেন দর্শক ও অনুরাগীরা। প্রাথমিক ভাবে গত ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল ওই ছবির। তবে পোস্ট প্রোডাকশনের কিছু কাজ বাকি থেকে যাওয়ায় বাধ্য হয়ে পিছিয়ে দিতে হয় ছবির মুক্তির তারিখ। আগামী ২৫ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘ড্রিম গার্ল ২’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন