Shakib Khan

বারাণসীতে শাকিব খানের ছবির শুটিং, নায়িকা হওয়ার দৌড়ে রয়েছেন শেহনাজ-সহ বলিউডের কোন তিন অভিনেত্রী?

বাংলা ছবির সীমানা ছাড়িয়ে এ বার হিন্দি ছবিতে দেখা যাবে বাংলাদেশের শাকিব খানকে। নায়িকা হওয়ার দৌড়ে বলিউডের কোন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৯:২৫
Share:

(বাঁ দিকে) শাকিব খান. শেহনাজ় গিল (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

ইদে মুক্তি পেয়েছে শাকিব খানের ছবি ‘প্রিয়তমা’। এই ছবি বাংলাদেশে বেশ চর্চিত হয়েছে। সম্প্রতি ছবির মুক্তির জন্য আমেরিকায়ও ছিলেন অভিনেতা। ও পার বাংলায় নতুন আলোচনা, আবারও প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের কাছাকাছি এসেছেন নায়ক। আপাতত সেখানেই ছেলে জয় ও প্রাক্তন স্ত্রী অপুর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শাকিব। এর মাঝেই নয়া চমক দিলেন শাকিব। বাংলা ছবির সীমানা ছাড়িয়ে এ বার হিন্দি ছবিতে দেখা যাবে বাংলাদেশের ‘কিং খান’কে’। তাঁর নায়িকা হওয়ার দৌড়ে রয়েছে বলিউডের চার সুন্দরী। সূত্রের খবর, প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান ও শেহনাজ গিলের নাম উঠে আসছে । যদিও কোনও একটি নাম এখনও চূড়ান্ত করে উঠতে পারেননি নির্মাতারা।

Advertisement

বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আগামী সেপ্টেম্বর মাস থেকে ভারতের বারাণসীতে হবে ছবিটির শুটিং। টানা ৩৫ দিনের শিডিউল। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি এই ছবি। বাংলা ছাড়া হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে শাকিবের পরবর্তী ছবি। তবে ছবির নাম নিয়ে একটা জল্পনার সৃষ্টি হয়েছে সে দেশে। কেউ বলছেন ছবির নাম ‘সাইকোপ্যাথ’, কারও মতে ছবির নাম ‘দরদ’। তবে নির্মাতারা বলেছেন, এ সব একেবারেই গুজব। যদিও আর কয়েক দিনের মধ্যে নাম চূড়ান্ত হবে এই ছবির।

আর নিজের দেশের নায়িকা নন, বরং ভারতের নায়িকাতেই মন বসেছে অভিনেতা। ‘প্রিয়তমা’ ছবিতে কলকাতার ইধিকা পালকে সুযোগ করে দেন শাকিব। এ বার অভিনেতার লক্ষ্য যে আরও বড়, তা বোঝাই যাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন