Entertainment News

ছবি তোলার জন্য প্রকাশ্যে ক্ষোভ জয়ার

ছবি তোলা নিয়ে মিডিয়াকে আক্রমণ করলেন জয়া বচ্চন। গত মঙ্গলবার মুম্বইয়ের এক কলেজ ফেস্ট-এ অংশ নিয়েছিলেন জয়া। সেখানে ছাত্র-ছাত্রীরা তাঁর কথা না শুনে ছবি তুলতে এগিয়ে যায়। তখনই প্রকাশ্যে চিত্কার করে ওঠেন জয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৬ ১৬:৫৯
Share:

ছবি তোলা নিয়ে মিডিয়াকে আক্রমণ করলেন জয়া বচ্চন। গত মঙ্গলবার মুম্বইয়ের এক কলেজ ফেস্ট-এ অংশ নিয়েছিলেন জয়া। সেখানে ছাত্র-ছাত্রীরা তাঁর কথা না শুনে ছবি তুলতে এগিয়ে যায়। তখনই প্রকাশ্যে চিত্কার করে ওঠেন জয়া। তিনি বলেন, ‘‘ছবি তোলা ব্যাপারটা আমি ঘৃণা করি। আমার সামনে বসে ছবি তুললে ক্যামেরার ফ্লাশ চোখে লাগে। আর ফোনে ক্যামেরা আছে বলেই আমরা যখন তখন সকলের ছবি তুলতে পারি না। যাঁর ছবি তুলছি তার তো অনুমতি নিতে হবে। আমার তো ছবি তুলতে না দেওয়ারও অধিকার রয়েছে। ভারতীয়দের এই বেসিক শিক্ষাটা একেবারে নেই।’’

Advertisement

ঘটনার সময় জয়া আলাপচারিতায় ব্যস্ত ছিলেন। প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেন। তিনি এও বলেন, ‘‘আমি মিডিয়া বা ছবি তোলার বিপক্ষে নই। কিন্তু তার জন্য সামান্য বোধ থাকা দরকার। আমার কথাগুলো শুনতে খারাপ লাগলেও কিছু করার নেই। আমি এমনই।’’

এরপর মাইক রেখে দিয়ে চুপ করে কিছুক্ষণ বসেছিলেন জয়া। তিনি ঠিক করেছিলেন, ছবি তোলা শেষ হলে তবেই কথা বলবেন। জয়া মনে করেন, যেকোনও স্কুল এবং কলেজ কর্তৃপক্ষের আগে তাঁদের ছাত্র-ছাত্রীদের এবিষয় শিক্ষা দেওয়া উচিত্।

Advertisement

আরও পড়ুন, ঠাম্মার বয়ফ্রেন্ড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন