Jaya Prada

‘ইন্ডিয়ান আইডল’-এ প্রতিযোগীর মাথায় তেল মালিশ করে দিলেন জয়া

শুধু মাথায় তেল মালিশই নয়, গানের মঞ্চে নিজের নাচের তালে সকলকে মুগ্ধ করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২২:৪৭
Share:

জয়া প্রদা।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এ অতিথি হয়ে এসেছিলেন অভিনেত্রী-রাজনীতিবিদ জয়াপ্রদা। নিহাল তাওরো নামে এক প্রতিযোগীর গানে মুগ্ধ হয়ে যান তিনি। ভূয়সী প্রশংসাও করেন তাঁর। এর পরেই আসন ছেড়ে উঠে সোজা মঞ্চে গিয়ে তেল মালিশ করে দেন নিহালের মাথায়। অনুষ্ঠানের আসন্ন পর্বটির সংক্ষিপ্ত একটি ভিডিয়োতে ভেসে উঠল সেই দৃশ্য।

জয়া বলেন, কিশোর কুমারের সঙ্গে নিহালের মিল দেখতে পেয়েছেন তিনি । পাশাপাশি নিহালের ঢেউ খেলানো চুলও বেশ পছন্দ হয়েছিল অভিনেত্রীর।

সংবাদমাধ্যমকে নিহাল বলেছেন, “উনি নিজে আমার মাথায় তেল মালিশ করতে এসেছেন। এটা আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। এমনকি তিনি বলেছেন, আমাকে দেখতে কিছুটা কিংবদন্তি গায়ক কিশোরদার মতো। আমার নিজেকে খুব সৌভাগ্যবান বলে মনে হচ্ছে। এই দিনটা সারা জীবন মনে রাখব।”

Advertisement

প্রতিযোগীর মাথায় তেল মালিশ করছেন জয়া।

শুধু মাথায় তেল মালিশই নয়, গানের মঞ্চে নিজের নাচের তালে সকলকে মুগ্ধ করেছেন তিনি। নিজের ‘শারাবি’ ছবির বিখ্যাত একটি গানে নেচে সেখানে উপস্থিত সকলকেই তাক লাগিয়ে দিয়েছেন জয়া। বুঝিয়ে দিয়েছেন বয়স শুধু মাত্র একটি সংখ্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন