জিৎ-শ্রদ্ধার জুটি

‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এর পরে আবার বাংলা ছবিতে শ্রদ্ধা অভিনয় করবেন বলেই খবর। যদিও এখনও তিনি শুটিং শুরু করেননি। মুম্বইয়ে বোমা বিস্ফোরণ দিয়ে ছবির গল্পের শুরু।

Advertisement
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৯ ০১:৩০
Share:

ক্লাইম্যাক্স দিয়েই শুরু হল জিতের নতুন ছবি ‘প্যান্থার’-এর শুটিং। ডেবিউ পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে জিৎকে পাওয়া যাবে নতুন ভূমিকায়। তিনি এক গোয়েন্দা সংস্থার প্রতিনিধির চরিত্রে অভিনয় করছেন। তাঁর বিপরীতে শ্রদ্ধা দাস। ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এর পরে আবার বাংলা ছবিতে শ্রদ্ধা অভিনয় করবেন বলেই খবর। যদিও এখনও তিনি শুটিং শুরু করেননি। মুম্বইয়ে বোমা বিস্ফোরণ দিয়ে ছবির গল্পের শুরু। অংশুমান প্রায় তিন বছর ধরে এই ছবির গল্প সাজিয়েছেন। শুধু মাত্র ওই বিস্ফোরণ নয়, সেই সময়কার যে সব জায়গায় বোমা বিস্ফোরণের পরিকল্পনা ছিল... ছবির কাহিনি এগিয়েছে তার উপরেই। এই ছবির আগে জিতের অনেক ছবিতেই লেখক ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন পরিচালক। বিশ্বরূপ বিশ্বাস, আরিয়ান দত্ত, সৌরভ চক্রবর্তীকে নেগেটিভ চরিত্রে দেখা যাবে। উগ্রপন্থীর ভূমিকায় জিতের ‘বাচ্চা শ্বশুর’-এর পরিচালক বিশ্বরূপ বিশ্বাস। এ ছাড়া সুদীপ মুখোপাধ্যায় ও কাঞ্চন মল্লিককেও নতুন ভূমিকায় পাওয়া যাবে। ছবির জন্য জিৎ অনেক খেটেছেন। বৃহস্পতিবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে পৈলানে। কলকাতা ও তার আশপাশের অঞ্চলে শুটিংয়ের পরে দিল্লি, মুম্বইয়েও ছবির অনেক অংশের শুটিং হবে। বিদেশেও শুটিং হওয়ার কথা। অগস্টেই ‘প্যান্থার’-এর মুক্তির কথা আপাতত ঠিক হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন