Jeet

সৃজিতের ছবিতে কি জিৎ?

সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে কাজ করতে পারেন জিৎ, শোনা যাচ্ছে এমনটাই।

Advertisement
শেষ আপডেট: ১৩ জুলাই ২০২০ ০১:৩৬
Share:

জিৎ এবং সৃজিত

টলিউডে কি আরও একবার হাত ধরাধরি করতে চলেছে দুই ভিন্ন ধারা? সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে কাজ করতে পারেন জিৎ, শোনা যাচ্ছে এমনটাই। প্রাথমিক কথাবার্তার পরে চূড়ান্ত সিদ্ধান্ত হলে, এই প্রথম বার বাংলা কমার্শিয়াল ছবির অন্যতম সুপারস্টার জিৎ কাজ করবেন আরবান ছবির অন্যতম ‘হিটমেকার’ সৃজিতের পরিচালনায়। শোনা যাচ্ছে, ছবিটি তৈরি হবে জিতের প্রযোজনা সংস্থার ব্যানারেই। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, লকডাউনের আগে এই ছবি নিয়ে সৃজিত ও জিতের একদফা কথাবার্তা হয়। তবে এর পরে তাঁরা কী করতে চলেছেন, তা নিয়ে মুখ খুলছে না দু’পক্ষই। ছবিতে জিৎকে অন্য রূপে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

এ বছর জিৎ-মিমি অভিনীত ‘বাজ়ি’ ছবিটি আসার কথা ছিল, যার শুটিং বিদেশে শুরু হওয়ার পর পরই বিশ্বজুড়ে অতিমারির পরিস্থিতি তৈরি হয়। আপাতত মাঝপথে আটকে সে ছবির কাজ। এ ছাড়া জিতের প্রযোজনায় ‘সুইৎজ়ারল্যান্ড’-এর পোস্ট প্রোডাকশন শুরু হবে। অন্য দিকে, পুজোয় সৃজিতের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ঘোষণা u/s হয়ে গিয়েছে। ওয়েবের জন্য পরিচালক আনতে চলেছেন ফেলুদা সিরিজ়ও। তবে জিৎ এবং সৃজিত হাত মেলালে তা দর্শকের জন্য ‘সারপ্রাইজ়’ হতে চলেছে, সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন