Jennifer Aniston

বাচ্চা নিতে চাননি না হয়নি? পিটের সঙ্গে বিয়ে ভাঙার আসল কারণ ফাঁস করলেন জেনিফার

বন্ধ্যত্বই কি বিয়ে ভাঙার মূলে? এত দিন পর ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের আসল কারণ বললেন জেনিফার অ্যানিস্টন।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৪:৩৫
Share:

সন্তান পেতেই কি অ্যাঞ্জেলিনার কাছে যাওয়া -ফাইল চিত্র

বন্ধ্যত্বই কি মূল সমস্যা ছিল? জেনিফার অ্যানিস্টন আর ব্র্যাড পিটের বিচ্ছেদের কারণ নিয়ে এখনও চর্চা হয়। সেই জল্পনায় এ বার পুরোপুরি দাঁড়ি টানতে চান নায়িকা।

Advertisement

এত দিন যা কিছু নিয়ে জল্পনা হয়েছে, সবই কানে গিয়েছে জেনিফারের। নীরবতা ভেঙে ৫৩ বছরের অভিনেত্রী জানালেন, মা হতে না চাওয়া বিয়ে ভাঙার একটা বড় কারণ হতে পারে।

২০০০ থেকে ২০০৫ সাল। ব্র্যাডের সঙ্গে বিবাহিত জীবন কাটিয়েছেন জেনিফার। কিন্তু তার পরই ব্র্যাডের মন মজেছিল ৪ সন্তানের (দত্তক নেওয়া) মা অ্যাঞ্জেলিনা জোলিতে। দীর্ঘ প্রেমের পর তাঁকে বিয়ে করে সংসারও পেতেছিলেন ‘ফাইট ক্লাব’-এর অভিনেতা। তাঁর সঙ্গে যমজ-সহ মোট ৩ সন্তানের জন্ম দেন ‘আ মাইটি হার্ট’-এর নায়িকা।

Advertisement

যদিও ২০১৬ সালে তাঁদের সুখের দাম্পত্য ভেঙে যায়। ‘মার্লে অ্যান্ড মি’ নায়িকাও বিয়ে করেন জাস্টিন থের‌্যুকে। তার পরও চর্চায় ব্র্যাড-জেনিফার বিচ্ছেদ। কেন বিয়ে ভাঙল তাঁদের?

বৃহস্পতিবার জেনিফার বললেন, “আমি শুধু নিজের কেরিয়ার নিয়ে ভাবতাম। ঈশ্বরের দয়ায় আমি সফল, কিন্তু আমার একটিও সন্তান নেই। তবে আমার সন্তান না হওয়ার কারণেই প্রাক্তন স্বামী ছেড়ে গিয়েছিল— এই গুজব কিছুটা সত্যি তো বটেই। কিন্তু এমন নয় যে, আমি চেষ্টা করিনি। বিশ্বাস করুন, খুব কঠিন ছিল। দিনের পর দিন চাইনিজ় টি খেয়ে যাওয়া, কিংবা আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারনের চেষ্টা— আমি সবই করেছি। কিন্তু সন্তান দিতে পারিনি ওকে। তা-ই হয়তো চলে যায় ব্র্যাড। তবে এ নিয়ে এতটুকুও আক্ষেপ নেই জেনিফারের। জানালেন, আর ভাবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন