Entertainment News

‘‘আমরা মাকে হারালাম, ‘জান’ হারাল বাবা’’

মা নেই। এটাই যেন এখনও বিশ্বাস হচ্ছে না শ্রীদেবীর বড় মেয়ের। দুবাইতে মায়ের শেষ সময়ে তিনি সঙ্গেও ছিলেন না। গত কয়েকটা দিন যেন একটা ঘোরের মধ্যে কেটেছে। এতদিন পর মাকে নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৮ ১৩:৪১
Share:

মায়ের সঙ্গে জাহ্নবী। ছবি: টুইটারের সৌজন্যে।

আর কয়েক মাস পরেই জাহ্নবী কপূরের বলিউড ডেবিউ। তাতে সবচেয়ে বেশি খুশি হতেন যিনি, সবচেয়ে বেশি গাইড করতে পারতেন যিনি, তিনিই আর নেই।

Advertisement

মা নেই। এটাই যেন এখনও বিশ্বাস হচ্ছে না শ্রীদেবীর বড় মেয়ের। দুবাইতে মায়ের শেষ সময়ে তিনি সঙ্গেও ছিলেন না। গত কয়েকটা দিন যেন একটা ঘোরের মধ্যে কেটেছে। এতদিন পর নিজের জন্মদিনে মাকে নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর আদরের জানু লিখেছেন, ‘একটা শূন্যতা আমার মধ্যে চেপে বসেছে। আমি জানি, এটা নিয়েই কী ভাবে বাঁচব সেটা শিখতে হবে। সব হারানোর মধ্যেও আমি তোমার ভালবাসা অনুভব করতে পারছি। সব দুঃখ, যন্ত্রণা থেকে তুমিই আড়াল করছ সেটা বুঝতে পারছি। চোখ বন্ধ করলেই ভাল মুহূর্তরা এসে ভিড় করছে। আমাদের জীবনে তুমি ছিলে আশীর্বাদের মতো...।’

Advertisement

আরও পড়ুন, শ্রীদেবীর মৃত্যুতে কি রহস্য? জল্পনা কলকাতাতেও

জাহ্নবী আরও জানিয়েছেন, তিনি এবং খুশি তাঁদের মাকে হারিয়েছেন। কিন্তু বনি হারিয়েছেন তাঁর ‘জান’। কপূর পরিবারে শ্রীদেবীর ভূমিকা মা এবং স্ত্রীয়ের থেকেও বেশি ছিল। গত কয়েকদিন তাঁদের পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন জাহ্নবী। পাশাপাশি শ্রীদেবীর আত্মার শান্তি কামনায় সকলকে প্রার্থনা করার অনুরোধও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, 'খাঁচায় বন্দি এক পাখি শ্রীদেবী'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন