Jisshu Sengupta

Jisshu-Solanki: শুরুতেই বাজিমাত, ৫ ঘণ্টায় ১ লক্ষের বেশি মানুষ দেখলেন ‘বাবা বেবি ও…’র ঝলক

গিটার বাজিয়ে গান ধরেছেন যিশু। ‘এই মায়াবি চাঁদের রাতে’। নায়কের গান শুনে মুগ্ধ নায়িকা। এই ছবিতেই প্রথম জুটি বাঁধলেন যিশু-শোলাঙ্কি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৮:১১
Share:

বড় পর্দায় প্রথম ছবি শোলাঙ্কির, বিপরীতে যিশু

‘বাবা বেবি ও…’। উইন্ডোজ প্রোডাকশনসের নতুন ছবির প্রচার ঝলক মুক্তি পেয়েছে সোমবার। তাতেই বাজিমাত! যিশু সেনগুপ্ত এবং শোলাঙ্কি রায় অভিনীত ছবিটির ঝলক প্রকাশ্যে আসতেই কৌতুহল বেড়েছে দর্শকদের। ফেসবুকে ৫ ঘণ্টার মধ্যে ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিয়ো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে গান ধরেছেন যিশু। ‘এই মায়াবি চাঁদের রাতে’। নায়কের গান শুনে মুগ্ধ নায়িকা। এই ছবিতেই প্রথম জুটি বাঁধলেন যিশু-শোলাঙ্কি।

Advertisement

দুই যমজ সন্তানকে একা হাতে বাবা কী ভাবে সামলাবে, তা নিয়েই এগিয়েছে ছবির গল্প। পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ২০১৭ সালে ‘পোস্ত’র পরে এই নিয়ে দ্বিতীয় বার প্রযোজনা সংস্থা উইন্ডোজের সঙ্গে কাজ করছেন যিশু। আর এই ছবিতেই শোলাঙ্কির বড় পর্দায় হাতেখড়ি। তাঁর কথায়, “উইন্ডোজের তৈরি বহু ছবি আমার খুব ভাল লাগে। এর আগে টেলিভিশনে কাজ করেছি, ওয়েব সিরিজ করেছি। কিন্তু ছবিতে কাজ করিনি। প্রথম ছবি যিশুদার সঙ্গে। বেশ চাপ লাগছে। আবার ভালও লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন