Hollywood Scoop

বিচ্ছেদের মামলাই তুলে নিলেন প্রিয়ঙ্কার ভাসুর! মন কষাকষি ভুলে কি ফের কাছাকাছি জো আর সোফি?

মাসখানেক আগে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন পপ তারকা জো জোনাস এবং হলিউড অভিনেত্রী সোফি টার্নার। বিচ্ছেদ ঘোষণার পর থেকে মনোমালিন্য লেগেই রয়েছে প্রাক্তন যুগলের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৮:১৩
Share:

(বাঁ দিকে) জো জোনাস। সোফি টার্নার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত মাসখানেক ধরে হলিউড সরগরম পপ তারকা জো জোনাস ও হলিউড অভিনেত্রী সোফি টার্নারের বিবাহবিচ্ছেদের খবরে। সাত বছরের সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন জো ও সোফি। তিন বছর ধরে ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার সঙ্গে প্রেমের পরে ২০১৯ সালে তাঁকে বিয়ে করেন জো। মাত্র চার বছরের মাথায় দাম্পত্য জীবনে ইতি টানছেন তাঁরা। বিচ্ছেদ ঘোষণার পর থেকে একাধিক বার তাঁদের সম্পর্কের তিক্ততার উদাহরণ দেখেছেন অনুরাগীরা। সন্তানদের কাস্টডি সংক্রান্ত বিষয় নিয়ে একে অপরের বিরুদ্ধে আদালতেও গিয়েছেন জো ও সোফি। তবে এখন খবর, দীর্ঘ দিনের মন কষাকষির পর নাকি এ বার কিছুটা শান্ত হয়েছেন দুই প্রাক্তন। এমনকি, সোফির বিরুদ্ধে মায়ামি আদালতে বিচ্ছেদের যে মামলা করেছিলেন জো, তা-ও তুলে নিচ্ছেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা।

Advertisement

চার বছরের দাম্পত্য জীবনের পর মাসখানেক আগে ফ্লোরিডার আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন জো। সেই মামলাই সম্প্রতি তুলে নেওয়ার জন্য আর্জি জানিয়েছেন পপ তারকা। অর্থাৎ, সোফির সঙ্গে বিবাহবিচ্ছেদের ক্ষেত্রে আর কোনও আইনি জটিলতায় যেতে চান না তিনি। তবে কি মন কষাকষি ভুলে ফের কাছাকাছি আসছেন দুই প্রাক্তন? খবর প্রকাশ্যে আসার পর থেকেই এই জল্পনাই দানা বাঁধছিল অনুরাগীদের মধ্যে। তবে জো ও সোফির ফের এক হওয়ার সম্ভাবনা এখন আর নেই বললেন চলে। বরং সোফির সঙ্গে বিচ্ছেদের বিষয়টা ব্যক্তিগত ভাবে সামলাতে চান পপ তারকা। হঠাৎ আইনি রাস্তা থেকে সরে আসার কারণ তবে কী? শোনা যাচ্ছে, চার দিনের ধ্যানে নাকি মন শান্ত হয়েছে জো ও সোফি দু’জনেরই। নিজেদের মধ্যে আর কোনও তিক্ততা চান না তাঁরা। বরং, দুই সন্তানকে একসঙ্গে বড় করে তোলার দিকেই এখন মন প্রাক্তন যুগলের।

বিবাহবিচ্ছেদের প্রক্রিয়ার মধ্যে সন্তানদের নিয়েও এত দিন ধরে রীতিমতো টানাটানি চলছিল জো ও সোফির মধ্যে। দীর্ঘ দিনের টালবাহানার পরে সন্তানদের নিয়েও অবশেষে মধ্যস্থতায় এসে পৌঁছেছেন প্রাক্তন যুগল। শোনা যাচ্ছে, সোফি ও জোয়ের মধ্যে দুই সন্তানের সময় ভাগ করে দিয়েছেন আদালতের বিচারক। চলতি অক্টোবর মাসে ৯ থেকে ২১ তারিখ পর্যন্ত সোফির জিম্মায় থাকবে তাঁর ও জোয়ের দুই মেয়ে উইলা ও ডেলফিন। সেই সময় আমেরিকা থেকে ইংল্যান্ডে যাতায়াত করতে পারবেন সোফিও। তার পরে নভেম্বর মাস থেকে আগামী বছর ৭ জানুয়ারি পর্যন্ত জোয়ের কাছে থাকবে দুই মেয়ে। প্রাথমিক ভাবে এই সিদ্ধান্ত নেওয়া হলেও আগামী বছর আবার নতুন করে তারিখ নির্ধারণ করবে আদালত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন