Shah Rukh Khan-Juhi Chawla

জেলে ছিলেন আরিয়ান খান, কেন শাহরুখকে লাখ টাকা দিয়ে সাহায্য করেছিলেন জুহি?

মাদক কাণ্ডে জেলবন্দি আরিয়ানর জন্য লাখ টাকার ব্যক্তিগত বন্ডে সই করেন জুহি। কেন সাহায্যের হাত বাড়ান খান পরিবারের দিকে? জানালেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৮:২১
Share:

অসময়ে শাহরুখকে টাকা দিয়ে কেন সাহায্য করেন জুহি? — ফাইল চিত্র।

২০২১ সালের অক্টোবরে মুম্বইয়ের উপকূলে প্রমোদতরী ‘কর্ডেলিয়া’য় মাদকযোগের অভিযোগে গ্রেফতার হন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা গ্রেফতার করে আরিয়ানকে। প্রায় মাস খানেক জেলবন্দি থাকতে হয় শাহরুখ-পুত্রকে। প্রায় মাস খানেক পর এক লাখ টাকা ব্যক্তিগত বন্ডে সই করেন জুহি চাওলা। জামিনে ছাড়া পান আরিয়ান। যদিও সেই ঘটনার মাস কয়েক পরে আরিয়ানকে ক্লিনচিট দেন কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা। খান পরিবারের বিপদের দিনে অনেকেই এগিয়ে আসেন, তবে যিনি সাতপাঁচ না ভেবে তাঁদের কঠিন সময়ে বল জোগান, তিনি জুহি চাওলা।

Advertisement

এই ঘটনার প্রায় বছর কেটে গিয়েছে। ঝড় থেমে গিয়েছে। স্বাভাবিক ছন্দে ফিরেছে খান পরিবার। তবে তাঁদের কঠিন সময়ে কেন সাহায্য করেছিলেন, মুখ খুললেন জুহি। অভিনেত্রী জানান, যা হয়েছে তা একেবারে অপ্রত্যাশিত। জুহির কথায়, ‘‘আমরা জানতাম না এমন কিছু অপেক্ষা করে আছে। সেই সময় দাঁড়িয়ে যেটা আমার সঠিক মনে হয়, সেটাই করেছি।’’

আসলে শাহরুখের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব জুহির। অভিনয়ের জগতের গণ্ডি পেরিয়ে একসঙ্গে কেকেআরের মালিকানা সামলেছেন তাঁরা। এক কথায়, জুহি শাহরুখের সময়-অসময়ের বন্ধু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন