Sonam Kapoor

নতুন বাংলোয় সোনম-পুত্রের গৃহপ্রবেশ, রাজকীয় বাড়িটির দাম জানলে বিস্মিত হবেন

সদ্য ছেলেকে নিয়ে দিল্লির বাংলোতে গৃহপ্রবেশ করলেন অভিনেত্রী। রাজকীয় বাংলোর একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে দিয়েছেন সোনম কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৭:৩৩
Share:

ছেলের জন্য রাজকীয় প্রাসাদ বানিয়েছেন সোনম ও আনন্দ আহুজা। — ফাইল চিত্র।

সোনম কপূরের ছেলে বায়ুর বয়স মাত্র ছয় মাস। গত বছর অগস্টের শেষে পুত্রসন্তানের জন্ম দেন সোনম। ছেলের জন্মের পর থেকে মায়ের প্রতিটা মুহূর্তই কাটছে ব্যস্ততায়। এই মুহূর্তে নায়িকার ধ্যানজ্ঞান শুধুই তাঁর ছেলে।

Advertisement

বায়ুর জন্মের পর থেকে মুম্বইতেই রয়েছেন নায়িকা। তবে এ বার ছেলেকে নিয়ে গেলেন দিল্লিতে। সেখানেই ছেলের জন্য রাজকীয় প্রাসাদ বানিয়েছেন সোনম ও আনন্দ আহুজা। সদ্য ছেলেক নিয়ে দিল্লির বাংলোতে গৃহপ্রবেশ করলেন অভিনেত্রী। রাজকীয় সেই বাংলোর একগুচ্ছ ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন সোনম। এই খুদের গৃহপ্রবেশ উপলক্ষে কেনা সেই বাংলোর দাম জানলেও অনেকেই বিস্মিত হতে পারেন।

দিল্লির অভিজাত এলাকা পৃথ্বীরাজ রোডে ৩১৭০ বর্গফুটের এই বাংলোটি কিনেছেন তাঁরা। সুবিশাল ঘর, বাড়ির মধ্যেই বিরাট বাগান, জিমের সুবিধা। প্রায় ২৫ জনের বসার মতো বিশালাকার একটি টেবিল রয়েছে বৈঠকখানায়। এক কথায়, সোনমের দিল্লির বাড়ি প্রাসাদের তুলনায় কোনও অংশে কম নয়। এই বাড়ির মূল্য প্রায় ১৭৩ কোটি টাকা।

Advertisement

এখনও পর্যন্ত ছেলেকে প্রকাশ্যে আনেননি সোনম এবং আনন্দ। তবে গত বছর ছেলের নামকরণের ব্যাখ্যা দিয়েছেন। স্বামী ও ছেলের সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘‘বায়ু হলেন জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী— সকল দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যেমন জীবনের জন্ম দিতে পারেন, তেমনই শয়তানের বিনাশও করতে পারেন অনায়াসে। বায়ু বীর, সাহসী এব‌ং সুন্দর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন