Salman Khan

৩০ এপ্রিল খুন করা হবে সলমনকে! হুমকি আসার কয়েক ঘণ্টার মধ্যেই মুম্বইয়ে ধৃত এক কিশোর

৩০ এপ্রিল প্রাণ যেতে পারে সলমন খানের। ফোন করে এমনই হুমকি দেওয়া হয় অভিনেতাকে। কয়েক ঘণ্টার মধ্যেই হুমকি দেওয়ার অভিযোগে ধরা পড়ল এক কিশোর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৬:২৭
Share:

সলমনকে প্রাণে মেরে ফেলার হুমকি, ধৃত যুবক। — ফাইল চিত্র।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার মুক্তির পর ফের খুনের হুমকি পেলেন সলমন খান। এ বার জানিয়ে দেওয়া হল খুনের দিনক্ষণও। ৩০ এপ্রিলই প্রাণ যাবে অভিনেতার। এমনই বলা হয় হুমকি ফোনে। মুম্বইয়ের পুলিশ কন্ট্রোল রুমে ফোন যাওয়ার পরেই তদন্ত শুরু হয়। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কয়েক ঘণ্টার মধ্যেই ধরা পড়ে এক কিশোর।

Advertisement

সোমবার, ১০ এপ্রিল মুম্বইয়ের জুহুতে ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের ঠিক পরেই নাকি আসে হুমকি ফোন। পুলিশ জানায়, কন্ট্রোল রুমে ফোন করে রাজস্থানের জোধপুরের এক ব্যক্তি। নিজেকে রকিভাই বলে পরিচয় দেয়। ফোনে জানানো হয়, ৩০ তারিখ সলমনকে খুন করা হবে। এই ফোন পাওয়ার পর থেকেই বাড়ে চাঞ্চল্য। শুরু হয় তল্লাশি।শেষে দেখা যায়, মাত্র ১৬ বছরের এক কিশোর রকিভাই পরিচয় দিয়ে সেই ফোন করে। মঙ্গলবার পুলিশ ওই কিশোরকে মুম্বইয়ের ঠাণে অঞ্চল থেকে আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন