Entertainment News

হোটেলে ঘরবন্দি দুই সাংবাদিক, তার পর?

 অম্বালিকার চরিত্রে জুন মালিয়া এবং মেঘলার চরিত্রে অনুশা বিশ্বনাথনকে কাস্ট করেছেন ঐশ্বর্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৮ ১৮:১০
Share:

‘দ্য স্টর্ম’-এর দৃশ্যে জুন এবং অনুশা।

মা হওয়াটা মেয়েদের চয়েস। একান্তই মেয়েদেরই চয়েস। এমনটাই মনে করেন সাংবাদিক অম্বালিকা ঘোষ। সেই মতামত ফেসবুকে জানানোর পরই তুমুল আলোড়ন শুরু হয়। শুরু হয় বিতর্ক।

Advertisement

কলকাতায় বড় হওয়া অম্বালিকা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। কিন্তু এই বিতর্কের মধ্যেই একদিনের জন্য কলকাতায় আসেন। আবহাওয়ার দুর্যোগের কারণে আরও একদিন কলকাতায় থাকতে বাধ্য হন তিনি। এ সময় শিক্ষানবিশ সাংবাদিক মেঘলা তাঁর সাক্ষাত্কার নিতে পৌঁছন হোটেলের ঘরে। কিন্তু দুর্যোগের কারণে আটকে পড়ে সেও।

ঠিক এ ভাবেই ‘ডু নট ডিস্টার্ব’ ওয়েব সিরিজের ‘দ্য স্টর্ম’ গল্পটি ফ্রেমবন্দি করেছেন পরিচালক ঐশ্বর্য দাশগুপ্ত। গত ৮ ডিসেম্বর থেকে ‘হইচই’ প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের।

Advertisement

আরও পড়ুন, ভিন্ন ভাবনার রসদ দিচ্ছে ‘ধানবাদ ব্লুজ’-এর ট্রেলার

ঐশ্বর্যর কথায়, ‘‘দ্য স্টর্ম-এর গল্প, স্ক্রিপ্ট সবই আমার। পরিচালনা এটাই প্রথম। এই সিরিজের ছ’টা গল্পই কোনও কোনও হোটেলের ঘরের ঘটনা। এই গল্পে মেঘলা আদৌ ইন্টারভিউটা করতে পারবে কিনা, বা বলতে পারেন সকালে ও অম্বালিকার ঘর থেকে যখন বেরবে, তার মধ্যে একটা টুইস্ট রয়েছে।’’

অম্বালিকার চরিত্রে জুন মালিয়া এবং মেঘলার চরিত্রে অনুশা বিশ্বনাথনকে কাস্ট করেছেন ঐশ্বর্য।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন