ভিন্ন ভাবনা। মেকিংয়েও নতুনত্ব রয়েছে। সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘ধানবাদ ব্লুজ’-এর ট্রেলার দেখে আপাতত এমনটাই মনে করছেন টলিউড ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

‘ধানবাদ ব্লুজ’-এ রজতাভ দত্ত এক ব্যর্থ পরিচালক। তাঁর চরিত্রের নাম মৃণাল সেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌরভ চক্রবর্তী।

সৌরভ আগেই বলেছিলেন, ‘‘ধানবাদ ব্লুজ সব থেকে কঠিন প্রজেক্টগুলোর মধ্যে একটা। ডার্ক থ্রিলার। স্যাটায়ারও রয়েছে। মৃণাল সেন, এক ব্যর্থ পরিচালক। তাঁর কথায় কেউ পাত্তা দেয় না। কিন্ত ওঁর অ্যাসিস্ট্যান্ট মনে করেন, স্যর এক দিন ঠিক ভাল ছবি বানাতে পারবেন। জীবনে কোণঠাসা মুহূর্তে একটা অফার পান। ঝরিয়াতে একটা ছবি বানাতে হবে। মোটা টাকা দেবে। ঝরিয়া ধানবাদের খাদান এলাকা। মাফিয়া রাজ চলে। ওখানে পৌঁছে মৃণাল বুঝতে পারেন তাঁকে যে ছবিটা করতে ডাকা হয়েছে তার সঙ্গে তাঁর মূল্যবোধ, নীতি, আদর্শ মেলে না। কিন্তু বুঝতে পারেন, ছবিটা না বানালে প্রাণে বেঁচে ফিরতে পারবেন না। সেখান থেকে বেঁচে ফেরার গল্প। একটা ছবি বানাতে গিয়ে আর একটা ছবি বানানোর গল্প।’’

আরও পড়ুন, ছেলের সন্তানসম্ভবা গার্লফ্রেন্ডকে আশ্রয় দিল ‘ওহ মাদার’!

রজতাভর সহকারীর চরিত্রে দেখা যাবে শোলাঙ্কি রায়কে। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অপরাজিতা আঢ্য, দিব্যেন্দু ভট্টাচার্য, ইমরান হাসনি, রূপাঞ্জনা মৈত্রর চরিত্রে সমৃদ্ধ এই ওয়েব সিরিজ। আগামী ১৫ ডিসেম্বর থেকে ট্রিকস্টারের প্রযোজনায় এই ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হবে ‘হইচই’ প্ল্যাটফর্মে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)