Bollywood wedding

‘কভি খুশি কভি গম’ ছবির খুদে ‘পু’ এখন অনেক বড়, সাত পাকে বাঁধা পড়লেন, পাত্রটি কে?

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘কভি খুশি কভি গম’ ছবির ছোট্ট ‘পু’-কে মনে আছে? এ বার বিয়ে করলেন অভিনেত্রী মালবিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ২০:০৫
Share:

মালবিকা রাজ-প্রণব বগ্গা। ছবি: সংগৃহীত।

২০০১ সালে মুক্তি পেয়েছিল কর্ণ জোহর পরিচালিত ছবি ‘কভি খুশি কভি গম’। এই ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ‘পূ’ অর্থাৎ ‘পূজা’। এই চরিত্রের কথা উঠলেই সকলের মনে পড়ে যায় করিনা কপূরের গ্ল্যামারাস লুকের কথা। কিন্তু করিনার ছোটবেলার চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, তাঁকে কি কারও মনে আছে? এই চরিত্রে অভিনয় করেছিলেন মালবিকা রাজ। এখন অবশ্য তিনি ‘লেডি’। পু-এর চরিত্র করার পর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। এ বার নতুন জীবন শুরু করলেন সে দিনের শিশু অভিনেত্রী মালবিকা রাজ। পাত্রটি কে ?

Advertisement

‘কভি খুশি কভি গম’ ছবিতে করিনা কপূরের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন মালবিকা রাজ। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার গোয়ায় বিয়ের আসর বসে মালবিকার। পাত্র মুম্বইয়ের ব্যবসায়ী। নাম প্রণব বগ্গা। সোনালি সুতোর কাজ করা লেহঙ্গায় সেজেছিলেন মালবিকা। মানানসই শেরওয়ানি পরেছিলেন প্রণব। বিয়ের পর ছবি সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করেন মালবিকা। চলতি বছর ২৩ নভেম্বর ধুমধাম করে বাগ্‌দান সারেন অভিনেত্রী। তুরস্কে গিয়ে প্রাক্‌বিবাহ ফটোশুট করান মালবিকা। তাঁর পরিবারও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। তবে কেন খুব বেশি ছবিতে অভিনয় করলেন না মালবিকা, উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন