শাহরুখ-কাজল রোমান্টিক দৃশ্যে সমস্যায় পড়েছিলেন?

বলিউডে জুটি হিসেবে সেরা কেমিস্ট্রি কাদের? এই প্রতিযোগিতায় তাঁদের নাম যে প্রথম তিনেই আসবে সে কথা নিশ্চিত ভাবে বলেন দর্শকরা। তাঁরা শাহরুখ খান এবং কাজল। কিন্তু জানেন কি সদ্য মুক্তিপ্রাপ্ত ‘দিলওয়ালে’তে রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেশ সমস্যায় পড়েছিলেন তাঁরা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৫ ১১:২৯
Share:

বলিউডে জুটি হিসেবে সেরা কেমিস্ট্রি কাদের? এই প্রতিযোগিতায় তাঁদের নাম যে প্রথম তিনেই আসবে সে কথা নিশ্চিত ভাবে বলেন দর্শকরা। তাঁরা শাহরুখ খান এবং কাজল। কিন্তু জানেন কি সদ্য মুক্তিপ্রাপ্ত ‘দিলওয়ালে’তে রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেশ সমস্যায় পড়েছিলেন তাঁরা? ছবি মুক্তির পর এ কথা শেয়ার করেছেন খোদ বাদশা। কিন্তু কেন দু’জনের এই জড়তা তার কোনও ব্যাখ্যা দেতে পারেননি নায়ক।

Advertisement

শুটিংয়ে ঠিক কী হয়েছিল?

শাহরুখের কথায়, ‘‘রোমান্টিক দ়ৃশ্যের শুটিংয়ে আমার আর কাজলের বোঝাপড়াটা অনেক সময়ই ক্লিক করছিল না। এমনও হয়েছে ঘনিষ্ঠ হতে গিয়ে একে অপরের সঙ্গে আমাদের মাথা ঠুকে গিয়েছে।’’

Advertisement

আসলে টুইটারে এক শাহরুখ ভক্ত জানতে চেয়েছিলেন শুটিংয়ে সবচেয়ে বিড়ম্বনার মুহূর্ত কী ছিল? তার জবাবেই শাহরুখ এই তথ্য শেয়ার করেছেন।

রোহিত শেঠির ‘দিলওয়ালে’তে এক কথায় রি-ইউনিয়ন হয়েছে এই জুটির। ইতিমধ্যেই বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে ছবিটি। আর পর্দায় তাঁদের দেখে শুটিংয়ে অস্বস্তির কথা দর্শকরা বুঝতে পারেননি। বরং ফিরে পেয়েছেন এই রোমান্টিক জুটির চেনা উষ্ণতা।

‘দিলওয়ালে’র মাস্টারস্ট্রোক

দিলওয়ালে-বাজিরাও, ক্ষোভ মুক্তিতেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন