Entertainment News

বোনের জন্মদিনে অভিনব গিফট দিলেন কাজল

সোশ্যাল মিডিয়ায় দিদি যেমন উইশ করেছেন, তেমনই বন্ধুরাও অনেকেই তানিশাকে ওয়েব দুনিয়ায় বার্থ-ডে উইশ করেছেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই তানিশা জন্মদিন সেলিব্রেট করবেন বলে বলি মহলের খবর।  

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৮ ১৪:৪৬
Share:

তানিশার সঙ্গে এই ছবিটিই শেয়ার করেছেন কাজল। ছবি: টুইটারের সৌজন্যে।

সোশ্যাল মিডিয়ার হিসেবে তাঁর বয়স ৪০। আজ তাঁর জন্মদিন। কিন্তু আজও তিনি ‘বেবি’। ‘বেবি’ দিদির কাছে। তিনি তানিশা মুখোপাধ্যায়। দিদি কাজলের কাছে আজও তিনি আদরের ‘বেবি’।

Advertisement

বোনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় উইশ করেছেন কাজল। তানিশার সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন নায়িকা। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘কিছু জোকস রয়েছে যেটা তুমি আর তোমার বোন শুনবে। হ্যাপি বার্থ ডে আমার বেবি বোন।’

ফিল্মি কেরিয়ারে সাফল্য পাননি তানিশা। মা তনুজা এবং দিদি কাজলের সাফল্যের তুলনায় অনেকটাই যেন অসফল তানিশার কেরিয়ার। এই মূহূর্তেও তাঁর হাতে কোনও ছবি রয়েছে কিনা তা জানা যায়নি। তবে তাতে পারিবারিক সেলিব্রেশনে কোনও প্রভাব পড়বে না।

Advertisement

আরও পড়ুন, স্বস্তিকা নন, এ বার ‘দুপুর ঠাকুরপো’দের সামলাবেন শ্রীলেখা!

সোশ্যাল মিডিয়ায় দিদি যেমন উইশ করেছেন তেমনই বন্ধুরাও অনেকেই তানিশাকে ওয়েব দুনিয়ায় বার্থডে উইশ করেছেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই তানিশা জন্মদিন সেলিব্রেট করবেন বলে বলি মহলের খবর। ! ! ❤️❤️❤️❤️❤️❤️

সোশ্যাল মিডিয়ায় দিদি যেমন উইশ করেছেন তেমনই বন্ধুরাও অনেকেই তানিশাকে ওয়েব দুনিয়ায় বার্থডে উইশ করেছেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই তানিশা জন্মদিন সেলিব্রেট করবেন বলে বলি মহলের খবর।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন