Bollywood

১৯ বছর পর তামিল ছবিতে ফিরছেন কাজল

ছবির নাম ভেল্লা ইল্লা পাট্টাধারি। সংক্ষেপে ‘ভিআইপি’। এটি দক্ষিণী তারকা ধনুশ অভিনীত একটি অত্যন্ত জনপ্রিয় তামিল ছবি। ২০১৪-এ মুক্তি পাওয়া এই ছবিটির সিক্যুয়েল তৈরির প্রস্তুতি আপাতত জোর কদমে শুরু হয়ে গিয়েছে। আর সবচেয়ে বড় খবর, এই ছবিতে নাকি অভিনয় করবেন বলিউডের কাজল!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৬ ১০:৫৩
Share:

ছবির নাম ভেল্লা ইল্লা পাট্টাধারি। সংক্ষেপে ‘ভিআইপি’। এটি দক্ষিণী তারকা ধনুশ অভিনীত একটি অত্যন্ত জনপ্রিয় তামিল ছবি। ২০১৪-এ মুক্তি পাওয়া এই ছবিটির সিক্যুয়েল তৈরির প্রস্তুতি আপাতত জোর কদমে শুরু হয়ে গিয়েছে। আর সবচেয়ে বড় খবর, এই ছবিতে নাকি অভিনয় করবেন বলিউডের কাজল! শোনা যাচ্ছে, ‘ভিআইপি টু’-এর মুখ্য চরিত্রে কাজ করার জন্য কাজলকে অনুরোধ করা হয়েছে। আনুষ্ঠানিক ভাবে এখনও কোনও চুক্তি না হলেও শোনা গিয়েছে, ছবির গল্প নাকি পছন্দ হয়েছে কাজলের। যদি এ ছবির জন্য তিনি রাজি হয়ে যান, তাহলে ১৯ বছর পর ফের কোনও তামিল ছবিতে দেখা যাবে কাজলকে। ১৯৯৭-এ মুক্তি পাওয়া ‘মিনসারা কানাভু’ ছিল কাজলের শেষ তামিল ছবি।

Advertisement

আপাতত পরিচালক আনন্দ গাঁধীর পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কাজল। এই ছবিতে এক জন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Advertisement

আরও পড়ুন...
দীপিকার সঙ্গে দেখা-সাক্ষাত্ বন্ধ করলেন রণবীর সিংহ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন