Kalki Koechlin

মা হতে চলেছেন কল্কি, নিজেই জানালেন সে কথা

আসন্ন মাতৃত্ব কী ভাবে তাঁর উপর প্রভাব ফেলেছে সে বিষয়েও জানান অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৯ ১২:৪০
Share:

কল্কির জীবনে নতুন খবর।

মা হতে চলেছেন কল্কি কেকলাঁ। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। এক সংবাদমাধ্যমকে নিজেই জানালেন সে কথা। অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি। এবার সুখবর দিলেন সেই দম্পতি।

Advertisement

আসন্ন মাতৃত্ব কী ভাবে তাঁর উপর প্রভাব ফেলেছে সে বিষয়েও জানান অভিনেত্রী। তাঁর বক্তব্য, “অবশ্যই পরিবর্তন অনুভব করছি। আমি এখন অনেক বেশি শান্ত, স্বাধীন, ধৈর্যশীল হয়েছি আমি।” মাতৃত্ব যে তাঁর জীবনে এক নতুন মাত্রা, চেতনা যোগ করেছে সে কথাও জানান অভিনেত্রী।

তবে অন্তঃসত্ত্বা হয়েছেন বলে কাজকে বিদায় জানাবেন এমনটা যে নয়, তাও সাফ জানিয়ে দেন কল্কি। তিনি বলেন,“আমি অবশ্যই কাজ করতে চাই। তবে আগের থেকে কম।” ‘ইঁদুর-দৌড়ের’ অংশ হওয়ার কোনও বাসনাই যে তাঁর নেই সে কথাও জানান, ‘গার্ল ইন ইয়েলো বুটস’।

Advertisement

It's always a Sunday when I'm with my favourite caveman🥰

A post shared by Kalki (@kalkikanmani) on

বছর ছয়েক আগে মা হতে রাজি ছিলেন না কল্কি। তবে আজ হঠাৎ কেন এই সিদ্ধান্ত? কল্কি বললেন, “আমি নিজেও জানিনা কখন আমার ইচ্ছাগুলো বদলে যেতে শুরু করেছিল। অনুরাগের সঙ্গে আমার ব্রেক আপের পর পুরনো ভাবনাগুলোকে নতুন করে জানতে শুরু করি আমি।”

আরও পড়ুন- ব্রহ্মা জানেন ঋতাভরীর ‘গোপন কম্ম’ কী?

আরও পড়ুন-মুভি রিভিউ ‘রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত’: নিজস্ব ভাষা তৈরি করে নিয়েছেন পরিচালক

সিজারিয়ান ডেলিভারির চেয়ে প্রাকৃতিক নিয়মে ‘ওয়াটার বার্থ’-এই আস্থা বেশি তাঁর, সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। তবে গাইকে বিয়ে করার প্ল্যান কবে সে নিয়ে আপাতত কিছু জানাননি তিনি।

Two deviants on the sets of #SacredGamesS2 #15thaugust @netflix_in

A post shared by Kalki (@kalkikanmani) on

২০০৮-এ ‘দেব ডি’ তৈরির সময় পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় কল্কির। ২০১১-এ বিয়ে করেন তাঁরা। ২০১৫-এ বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ওই জুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন