Mouni Roy

Mouni Roy: টাকা থাকলেই চেহারা বদলে যায়, মৌনী রায়কে কটাক্ষ বলিউড অভিনেতার

আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে করবেন অভিনেত্রী মৌনী রায়।ব্যবসায়ী প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ২০:২৩
Share:

মৌনী রায়।

তাঁর পেশাগত জীবন বেশ নিস্তরঙ্গ। কিন্তু বিতর্কিত মন্তব্যের জন্য সব সময় চর্চায় তিনি। কমল আর খান। বলিউড তারকরাই মূলত তাঁর নিশানা। এ বার সেই তালিকায় যোগ হল বঙ্গতনয়া মৌনী রায়ের নাম।

মৌনীর চেহারা নিয়ে কটাক্ষ করলেন কমল। সম্প্রতি টুইটারে মৌনীর একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে তাঁর বিভিন্ন বয়সের চেহারা দেখা গিয়েছে। সময়ের সঙ্গে মৌনীর পরিবর্তন সেই ছবিতে দৃশ্যমান। সেই ছবির সঙ্গে কমল লিখেছেন, ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনী রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’

Advertisement

অনেকেই কমলের সঙ্গে একমত হয়েছেন এই বিষয়ে। একজন বিস্ময় প্রকাশ করে পোস্টের মন্তব্য বাক্সে লিখেছেন, ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’-র সময় এ রকম ছিলেন না। হয়তো সার্জারি করিয়েছেন। ভালই হয়েছে।’ মৌনীকে নিয়ে এই গুঞ্জন যদিও নতুন নয়। তাঁর পরিবর্তন দেখে অনেকেই মনে করেন, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। তবে আজ পর্যন্ত এ বিষয়ে কোনও কথা বলেননি তিনি।

আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে করবেন অভিনেত্রী মৌনী রায়। ব্যবসায়ী প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। বিয়ের অনুষ্ঠান হবে দুবাই বা ইটালিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন