Entertainment News

মেয়েকে অপহরণের চেষ্টা হয়েছিল, স্বীকারোক্তি কমলের

১৯৯৪-এ মুক্তি পেয়েছিল ‘মহানদী’। কমন হাসনের কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। জাতীয় পুরস্কার প্রাপ্ত ওই ছবিতে শুধু অভিনয় নয়, গল্পও লিখেছিলেন কমল। সেই ছবি সম্পর্কে এক বিস্ফোরক তথ্য এত দিন পরে শেয়ার করলেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৭ ১৬:৫৯
Share:

কমল হাসন।— ফাইল চিত্র।

অপহরণ করার চেষ্টা করা হয়েছিল কমল হাসনের মেয়েকে! বিশ্বাস না হলেও এ ঘটনা সত্যি। এ ঘটনা বাস্তবের। এতদিন পরে তা প্রকাশ্যে শেয়ার করলেন কমল। বার এই ঘটনার সঙ্গে নাকি একটি ছবিরও মিল রয়েছে। তা স্বীকার করেছেন স্বয়ং কমল। বিষয়টি ঠিক কী?

Advertisement

আরও পড়ুন, ‘টলিউড বড় অদ্ভুত, কেউ কারও ভাল চায় না’

১৯৯৪-এ মুক্তি পেয়েছিল ‘মহানদী’। কমন হাসনের কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। জাতীয় পুরস্কার প্রাপ্ত ওই ছবিতে শুধু অভিনয় নয়, গল্পও লিখেছিলেন কমল। সেই ছবি সম্পর্কে এক বিস্ফোরক তথ্য এত দিন পরে শেয়ার করলেন অভিনেতা। ছবির গল্পে দেখানো হয়েছিল মূল চরিত্রাভিনেতার মেয়েকে অপহরণ করে যৌনপল্লিতে বিক্রি করে দেওয়া হয়। আসলে তা নাকি বাস্তব ঘটনার অবলম্বনে লেখা। অপহরণের চেষ্টা হয়েছিল কমল হাসনের মেয়েকেই!

Advertisement

আরও পড়ুন, ‘বিগ বস’-এ যাওয়ার জন্য কত টাকার অফার পেলেন নিয়া?

সম্প্রতি এক সাক্ষাত্কারে কমল বলেন, ‘‘আমি এ সব নিয়ে আগে কোনও কথা বলিনি। কিন্তু আমার মেয়েরা এখন বড় হয়েছে। ওরা এখন এ সব কথা বুঝতে পারবে। মেয়েরা তখন ছোট ছিল। আমার বাড়িতে যারা সে সময় কাজে সাহায্য করত তারা সকলে মিলে মুক্তিপণের জন্য আমার মেয়েকে অপহরণের পরিকল্পনা করেছিল। এমনকী, একটা ড্রাই রানও করেছিল। কিন্তু সেই প্ল্যান আমি জেনে ফেলেছিলাম। পরে ওই ঘটনার ওপরই স্ক্রিপ্ট লিখেছিলাম।’’

কমল হাসনের দুই মেয়ে রয়েছে। শ্রুতি ও অক্ষরা। তবে এই ঘটনা কার সঙ্গে ঘটেছিল, তা তিনি খোলসা করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন