Kanchan Mallick

Kanchan Mallick: এ বার কমলিকার কাঞ্চন-যোগ! দু’জনের একই আশ্রয় ‘বসন্ত বিলাস মেসবাড়ি’

ফেসবুকে ধারাবাহিকের প্রথম ঝলক দেখে অনেকের আশ্বাস, ‘ভাল লেগেছে। নিশ্চয়ই দেখব’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ২২:২৩
Share:

কাঞ্চন মল্লিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র।

জীবনের নতুন অধ্যায়ে আরও ধারালো কাঞ্চন মল্লিক। এক দিকে, বিধায়ক হিসাবে তাঁর নির্বাচনী কেন্দ্র উত্তরপাড়া সামলাচ্ছেন। অন্য দিকে, বহু বছর পরে তিনি আবার ধারাবাহিকে। একই ভাবে বড় পর্দাতেও জাঁকিয়ে বসেছেন। যদিও ২০২১-এর বিধানসভা নির্বাচনের সময়টুকু বাদ দিয়ে ‘দিদি নম্বর ১’ রিয়্যালিটি শো-তে নানা রূপে কাঞ্চন ছিলেনই। খুব শীঘ্রই অভিনেতা কালার্স বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে আসছেন ‘দুঃখভজন’ রূপে। তাঁর সঙ্গিনী ‘সুন্দরী’ ওরফে কমলিকা বন্দ্যোপাধ্যায়। প্রযোজনায় এসভিএফ।

Advertisement

বহু সফল ছবির অভিনেতা কাঞ্চনের ছোট পর্দায় প্রথম জনপ্রিয় অনুষ্ঠান ‘জনতা এক্সপ্রেস’। তার পর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। অগুনতি ধারাবাহিকের পাশাপাশি তাঁকে দেখা গিয়েছে একাধিক রিয়্যালিটি শো-তেও। স্টার জলসার ‘আই লাফ ইউ’ বা ২০১৯-এ কালার্স বাংলার ‘অদল বদল’ জমে গিয়েছিল তাঁর সঞ্চালনা এবং অসাধারণ কৌতুকাভিনয়ের জোরে। কালার্স চ্যানেল কর্তৃপক্ষের দাবি, কৌতুকাভিনেতার অভিনয় ক্ষমতাকে কাজে লাগিয়েই তৈরি হয়েছে তাঁর নতুন চরিত্র এবং চিত্রনাট্য।

বসন্ত বিলাস নামের এক মেসবাড়ি এই ধারাবাহিকের কেন্দ্রে। সেখানে বাংলার বিভিন্ন প্রান্তের নানা মেজাজের মানুষের বাস। তাঁদের মধ্যে রক্তের সম্পর্ক বা নাড়ির টান নেই। কিন্তু মনের টানে বাঁধা সবাই। সেই টানেই বসন্ত বিলাস মেসবাড়িকে প্রোমোটারের কুনজর থেকে বাঁচাতেও পিছুপা নন ভাড়াটেরা। এখানেই নজর কাড়বেন দুঃখভজন আর সুন্দরী ওরফে কাঞ্চন-কমলিকা। কিন্তু কী ভাবে? সেই রহস্য আপাতত ভাঙতে রাজি নন কাঞ্চন-কমলিকা-চ্যানেল কর্তৃপক্ষ কেউই। তবে ধারাবাহিকের নাম ইতিমধ্যেই স্মৃতিকাতর করে তুলেছে দর্শকদের। দীনেন গুপ্তের ১৯৭৩-এর ছবি ‘বসন্ত বিলাপ’-এর ছায়া খোঁজারও চেষ্টা করেছেন অনেকে। সেই অনুভূতি থেকেই ফেসবুকে ধারাবাহিকের প্রথম ঝলক দেখে অনেকের আশ্বাস, ‘ভাল লেগেছে। নিশ্চয়ই দেখব।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন