Kanchan Sreemoyee Wedding

শ্রীময়ীকে কাঞ্চন জানালেন ‘মুড এসে গিয়েছে’, আর কী হল তাঁদের বাসর রাতে?

গায়েহলুদ, শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— আয়োজনের খামতি নেই কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে। বাসর রাতের ছবি তুলে ধরলেন অভিনেতার স্ত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৪:৪৬
Share:

মালাবদলের সময়ে‌ ফ্রেমবন্দি কাঞ্চন-শ্রীময়ী। ছবি: তথাগত ঘোষের ইনস্টাগ্রাম।

শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। শনিবার রাতে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। খাঁটি বাঙালি রীতি মেনেই হল বিয়ে। গায়ে হলুদ, শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— আয়োজনের খামতি ছিল না। শ্রীময়ীর ইচ্ছেয় সব নিয়মকানুন মেনেই বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা। দক্ষিণ কলকাতার একটি অনুষ্ঠান বাড়িতে বসেছিল বিয়ের আসর। লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট আর ফুলের সাজে শ্রীময়ী। অন্য দিকে, ধুতি-পাঞ্জাবি পরে টোপর মাথায় বিয়ে করতে আসেন কাঞ্চন। বিয়ে সম্পন্ন হতেই শ্রীময়ীর সমাজমাধ্যমের পাতায় এল তাঁদের বাসর রাতের ছবি। প্রায় সারা রাতই চলল আনন্দ উদ্‌যাপন, হুল্লোড়।

Advertisement

শ্রীময়ী ইনস্টাগ্রাম স্টোরিতে ও নিজের পাতায় বেশ কিছু ভিডিয়ো ও ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা গিয়েছে, বাসর রাতে গান শুনতে মগ্ন কাঞ্চন। স্ত্রী ঘোর কাটাতে গেলেই অভিনেতা বলে ওঠেন, ‘‘মুড এসে গিয়েছে।’’ এ ছাড়াও সারা রাত বন্ধুবান্ধব সঙ্গে নিয়ে চলেছে হইহই। দেদার রিল বানিয়েছেন তাঁরা। এমনিতেই কাঞ্চনের সঙ্গে বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই ভরপুর আনন্দ করেছেন শ্রীময়ী। বিয়ের শেষে বর-কনে মিলে ‘যতই ঘুড়ি ওড়াও রাতে, লাটাই তো আমার হাতে’ গানের ছন্দে খাবারের প্লেট হাত নাচেন। শ্রীময়ীর সঙ্গে নতুন জীবনের শুরুটা যে আনন্দেই হয়েছে সেই ছবি ধরা দিয়েছে অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন