Entertainment News

আপনার স্বামীর নাম? উত্তর দিলেন কাঞ্চনা

কাঞ্চনার হাজব্যান্ড নেম, বায়োগ্রাফি, ইনস্টাগ্রাম সম্পর্কে প্রবল কৌতূহল রয়েছে সাধারণ মানুষের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৮ ১৪:০৩
Share:

৩০ সেপ্টেম্বর, ২০১৭। বিজয়ার শুভেচ্ছা জানিয়ে এই ছবিটি ফেসবুকে শেয়ার করেছিলেন কাঞ্চনা। ছবি: ফেসবুকের সৌজন্যে।

আপনি ঠিক কী জানতে চান বলুন তো? হ্যাঁ, কী জানতে চান? আপনার প্রশ্নের তালিকায় পেপে থেকে পাটায়া যা-ই থাকুক না কেন, এক বার গুগলে সার্চ করেই দেখুন না, মিলবে সব ধরনের উত্তর।

Advertisement

গুগলে সার্চের তালিকায় রয়েছে রকমারি প্রশ্ন। বিনোদন দুনিয়াও ব্যতিক্রম নয়। অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সাধারণ মানুষ অনেক সময় বিবিধ জিনিস সার্চ করেন। গসিপ হোক বা আসন্ন ছবির তথ্য, সার্চ করে দেখে নিতে চান দর্শক।

কিন্তু তাঁদের নিয়ে কী সার্চ হয়, তা নিয়ে কতটা ওয়াকিবহল সিনে মহল? সে প্রশ্ন নিয়েই আমরা গিয়েছিলাম অভিনেত্রী কাঞ্চনা মৈত্রের কাছে। না! তাঁকে নিয়ে যে সাধারণ মানুষের বিবিধ কৌতূহল রয়েছে তা একেবারেই জানতেন না তিনি। নিজে গুগল সার্চ করে খানিকটা অবাক হলেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘বাংলা ছবি শেষ পর্যন্ত হয়তো শখের থিয়েটারে পরিণত হবে’

কাঞ্চনার হাজব্যান্ড নেম, বায়োগ্রাফি, ইনস্টাগ্রাম সম্পর্কে প্রবল কৌতূহল রয়েছে সাধারণ মানুষের। কাঞ্চনা একে একে সব উত্তরই দিলেন। তাঁকে নিয়ে উইকিপিডিয়ায় যে ভুল তথ্য রয়েছে জানালেন সে কথাও। কী কী শেয়ার করলেন তা জানতে আপনাকে দেখতে হবে আমাদের এক্সক্লুসিভ ভিডিও।

সবশেষে কাঞ্চনা বলেন, ‘‘আমার আমিকে দেখানোর জন্য আনন্দবাজারকে ধন্যবাদ। আমিও চাইছিলাম, আমার সম্পর্কে ভুল তথ্যের বিষয়টা সামনে আনতে। সেটা ফাইনালি সম্ভব হল।’’

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রিতে অনেক কম্প্রোমাইজ করতে হয়’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন