Kangana Ranaut

‘আমি অমিতাভের ঠিক পরেই’, বিতর্কিত টুইট করে তোপের মুখে কঙ্গনা

তাপসী পান্নুকে আক্রমণ কঙ্গনার। নিজের সঙ্গে তুলনা টানলেন অমিতাভের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ১৮:৪০
Share:

কঙ্গনা রানাউত ও অমিতাভ বচ্চন। ফাইল ছবি

তাপসী পান্নু তাঁকে নকল করেন, এমন দাবি কঙ্গনা রানাউত দীর্ঘ দিন ধরেই করে আসছেন। এ বার তার পাশাপাশি নিজের সঙ্গে মেগাস্টার আমিতাভ বচ্চনেরও তুলনা টেনে ফেললেন অভিনেত্রী।

Advertisement

হালে এক পত্রিকার হয়ে ফোটোশ্যুট করেছেন তাপসী। সেই ছবি দেখে সমাজ মাধ্যমে এক কঙ্গনা-ভক্ত পোস্ট দিয়েছেন, ছবিতে তাপসী নাকি পুরোপুরি কঙ্গনার হাবভাব নকল করছেন। এবং এই নিয়ে হাজারতম বার। ব্যস! আর কঙ্গনাকে থামিয়ে রাখা যায়নি। তিনি সেই অনুরাগীর পোস্ট শেয়ার করে তাপসীকে ব্যঙ্গ করে নানা কথা বলতে শুরু করেন। ‘আমি মুগ্ধ। ও (তাপসী) আমার প্রকৃত ভক্ত। যে ভাবে ও মনপ্রাণ দিয়ে আমার দিকে নজর রাখে আর নকল করে, তা দারুণ’। তাপসী সম্পর্কে বলতে গিয়ে এমনটাই বলেছেন কঙ্গনা। সরাসরি তাপসীর নামটুকু শুধু লেখেননি তিনি।

কঙ্গনা-তাপসীর বিতর্ক সম্পর্কে এখন সকলেই ওয়াকিবহাল। কিন্তু এই ঘটনায় যুক্ত হয়েছে অন্য একটি মাত্রাও। তাপসীর সমালোচনা করতে গিয়ে কঙ্গনা বলেছেন, জনপ্রিয় সংস্কৃতিকে তিনি যে জায়গায় নিয়ে গিয়েছেন, সেই জায়গায় কোনও মহিলাই নিয়ে যেতে পারেননি। এর পরই তাঁর দাবি, বিগ বি-কে নকল করা হয়েছে সবচেয়ে বেশি, তার পরেই তিনি। কঙ্গনার এই দাবিতে কিছুটা হলেও চটেছেন অমিতাভ-অনুরাগীরা। তাঁদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন, শেষে মেগাস্টারের নাম টেনে ওই তুলনাটা একটু বাড়াবাড়ি হয়ে গিয়েছে কঙ্গনার।

Advertisement

আরও পড়ুন: পর্দায় একসঙ্গে উড়বেন হৃতিক-দীপিকা, আসছে ফাইটার

আরও পড়ুন: কাঁদিয়ে ছেড়েছিলেন কাস্টিং ডিরেক্টর, ৫ হাজার টাকা সম্বল নিয়ে বলিউডে আসা নোরায় মজে গোটা দেশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন