kangana ranaut

Kangana Ranaut: ছবি ব্যর্থ হতে পারে কিন্তু কঙ্গনা নন! ফলাও করে বললেন সে কথা

ব্যর্থতা নিয়ে কখনওই ভেঙে পড়েন না কঙ্গনা। তাঁর জীবনে ইতিবাচক দিক অনেক বেশি, সে কথাই বুঝিয়ে দিলেন আবার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১২:৪২
Share:

‘ধাকড়’ মুক্তির পর এই প্রথম মুখ খুললেন কঙ্গনা

‘ধাকড়’ ব্যর্থ হওয়ার পর এই প্রথম মুখ খুললেন কঙ্গনা রানাউত। বললেন, রাশি রাশি সাফল্যের উদাহরণও তো রয়েছে। মনে করিয়ে দিতে চাইলেন, ২০১৯-এ ‘মণিকর্নিকা’-র কথা। ১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল কঙ্গনা পরিচালিত সেই ছবি।তার পর করোনা আবহে এক বছর ঘরবন্দি। কিন্তু প্রস্তুতি নিয়েছেন পরের কাজের জন্যও। ২০২১-এ মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনী ছবি 'থালাইভি'। তাঁর কথায়, ‘থালাইভি’ ছিল আমার জীবনের সবচেয়ে বড় কাজ। ওটিটিতে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। আর ‘লক আপ’? ২০২২ -এর সবচেয়ে বড় সাফল্য তো তার সঞ্চালনা! সে কথাও মনে করিয়ে দিলেন সঞ্চালক। কঙ্গনা এ দিন নেট মাধ্যমে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘আমার প্রচুর আশা 'লক আপ'-এর সঙ্গে জড়িয়ে।’

Advertisement

জীবনে ওঠাপড়া তো থাকবেই, তাই বলে নেতিবাচক চিন্তা-ভাবনা করেন না কঙ্গনা রানাউত। গত মাসে মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’ মুখ থুবড়ে পড়তেই কঙ্গনার দিকে ধেয়ে এসেছিল রাশি রাশি বিদ্রুপ। সে সবের পরোয়া করেননি অভিনেত্রী। বরং, নিন্দকদের খানিক করুণা করে নিজের আনন্দ জাহির করে চলেছেন বলিউডের ‘কুইন’। কিছু দিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানান কঙ্গনা। রাজনৈতিক ছবি 'ইমারজেন্সি'-র শ্যুটিংয়ে উড়ে গিয়েছিলেন দিল্লি।

সোমবার সকালে তাঁর কয়েক বছরের কেরিয়ার গ্রাফ নিয়ে পোস্ট দিয়ে আরও একবার নিজের আত্মবিশ্বাস প্রমাণ করলেন কঙ্গনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন