kangana ranaut

Kangana: ‘ধাকড়’ মুক্তির দিনেই ৫ কোটির গাড়ির মালকিন! আনন্দে আর কী কী করবেন কঙ্গনা?

রানির মতোই গরবিনি বলিউডের ‘কুইন’। নতুন ছবি মুক্তির আনন্দে কী কী করছেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৮:৩১
Share:

গাড়ির মডেল দেখেই চোখ কপালে ভক্তদের

বুধবারই বারাণসীতে পুজো দিয়ে এলেন। উপলক্ষ নতুন ছবির সাফল্য কামনা। তার পরেই শুক্রবার, ২০ মে, ‘ধাকড়’ মুক্তির লগ্নে নিজেকে বহুমূল্য উপহার দিলেন কঙ্গনা রানাউত। অভিনেত্রীর বাড়ির সামনে এসে দাঁড়াল ঝাঁ-চকচকে বিলাসবহুল গাড়ি। মা, বাবা, বোন এবং ছেলেকে নিয়ে আনন্দের মুহূর্তে ধরা দিলেন ‘এজেন্ট অগ্নি’।

নতুন কেনা গাড়ির মডেল দেখেই চোখ কপালে ভক্তদের। দাম? ৫ কোটি টাকা! যে যা-ই বলুক, নিজেকে ভী-ষ-ণ ভালবাসেন বলিউডের ‘কুইন’। এ দিন নিজেকে নিজের এমন উপহারে ফের তা প্রমাণিত।

Advertisement

‘ধাকড়’-এর পরিচালক রজনীশ ঘাইও নায়িকার প্রশংসায় পঞ্চমুখ। ছবি মুক্তির কিছু দিন আগেই তিনি জানান, কঙ্গনার সঙ্গে কাজ করে তিনি তৃপ্ত। এমন গভীর চরিত্র আর কেউ এ ভাবে ফোটাতে পারতেন না, এমনটাও দাবি করেছেন পরিচালক। গত কয়েক সপ্তাহ রীতিমতো ঢাকঢোল পিটিয়ে প্রচার চলেছে ছবির। আগুনের আঁচের মতো দর্শকের হৃদয়ে উত্তাপ ছড়িয়েছে কঙ্গনা-অভিনীত গান ‘শি ইজ অন ফায়ার’।

এত কিছুর পরে মুক্তির দিনে প্রেক্ষাগৃহে কেমন চলল ছবি? সমালোচকদের মতে, ঝলক যতটা সাড়া ফেলেছে, ততটা প্রভাব ফেলতে পারেনি ‘ধাকড়’। তবে একেবারে প্রথম দিনের পক্ষে এমন বিচার বেশ কড়া বলেও মনে করছেন অনেকে।

Advertisement

অভিনেত্রী নিজে অবশ্য খোশমেজাজেই। রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনার পাশাপাশি ‘ধাকড়’ মুক্তি। বলিউডে কি সত্যিই রাজত্ব করছেন পর্দার ‘রানি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন