ডিজাইনার কঙ্গনা?

তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ বলিউড। কিন্তু হঠাত্ই ‘রোল চেঞ্জ’ করলেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী থেকে হয়ে গেলেন ডিজাইনার! ইউরোপিয়ান ব্র্যান্ড ‘ভেরো মোডা’র সঙ্গে হাত মিলিয়ে নিজস্ব ডিজাইনের পোশাক এ বার বাজারে আনতে চলেছেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৫ ১৩:২১
Share:

তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ বলিউড। কিন্তু হঠাত্ই ‘রোল চেঞ্জ’ করলেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রী থেকে হয়ে গেলেন ডিজাইনার! ইউরোপিয়ান ব্র্যান্ড ‘ভেরো মোডা’র সঙ্গে হাত মিলিয়ে নিজস্ব ডিজাইনের পোশাক এ বার বাজারে আনতে চলেছেন নায়িকা। যার পোশাকি নাম ‘ভেরে মোডা মারকিউয়ি বাই কঙ্গনা রানাওয়াত’। সব রকমের পোশাকই ডিজাইন করেছেন বলিউডের ‘কুইন’। তাঁর কালেকশনে পাওয়া যাবে ক্যাজুয়াল ওয়্যার, ফর্মাল ওয়্যার। পাশাপাশি পার্টিতে পরার জন্য রকমারি ডিজাইনার কালেকশন তো থাকছেই।

Advertisement

কিন্তু কেন তাঁর এই ‘রোল চেঞ্জ’? হঠাত্ অভিনয় ছেড়ে পোশাক ডিজাইনে এলেন কেন তিনি? কঙ্গনার কথায়, ‘‘এটা আমার অনেক দিনের ইচ্ছে ছিল। আমার ডিজাইন দেখলে আমার স্টাইল স্টেটমেন্ট ভাল করে বুঝতে পারবেন।’’

এই মুহূর্তে কঙ্গনার একের পর এক ছবি বক্স অফিসে সাফল্য পাচ্ছে। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকও পান তিনি। কত জানেন? এক একটি ছবির জন্য তিনি পান ১১ কোটি টাকা! তবে নিন্দুকেরও কথা বলার বিরাম নেই। তাঁদের মতে, ‘কাট্টি বাট্টি’র পর আর কোনও ভাল চরিত্রের অফার পাচ্ছেন না নায়িকা। আর বলিউডের ইঁদুর দৌড়ে হাঁপিয়েও উঠেছেন তিনি। তাই সব দিক বজায় রাখতেই অন্য পেশাতেও নিজের ‘ইনভলভমেন্ট’ বাড়াচ্ছেন তিনি। সত্যিই কি তাই? উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন