পিঠে বাচ্চা বাঁধা অবস্থায় শুটিংয়ে ফের জখম কঙ্গনা

সিনেমার শুটিংয়ে চলাকালীন জখম হলেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ১৭:১০
Share:

আহত কঙ্গনা রানাউত। ছবি: কঙ্গনা রানাউতের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র শুটিং সেটে ফের আহত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। মঙ্গলবার জোধপুরের মেহরগড়ে শুটিং চলাকালীন পায়ে চোট পান এই অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর ডান পায়ে চোট রয়েছে।

Advertisement

জানা গিয়েছে, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ ৪০ ফুট উঁচু একটি পাঁচিল থেকে লাফ দিচ্ছেন, এমন একটি সিকোয়েন্স-এর শুট চলছিল। সেই দৃশ্য শুট করার সময়ি ঘটে বিপত্তি। সে সময় কঙ্গনার পিঠে একটি বাচ্চা বাঁধা ছিল। তার যাতে কোনও চোট না লাগে সে দিকে খেয়াল রাখতে গিয়েই নিজের ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন কঙ্গনা। অত উঁচু পাঁচিল থেকে লাফিয়ে ঠিক ভাবে নামতে পারেননি অভিনেত্রী।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় হিট এই ‘পুলিশ অফিসার’-এর হাতেই গ্রেফতার হতে চান সবাই

Advertisement


গত জুলাইয়ে এই ছবিরই শুটিং চলাকালীন আহত হয়েছিলেন কঙ্গনা। ছবির একটি অ্যাকশন দৃশ্য চলাকালীন চোখের উপরে তরবারির আঘাত পান তিনি। অভিনেতা নীহার পাণ্ড্যর সঙ্গে তরবারির লড়াইয়ের শুট করছিলেন কঙ্গনা। একটি দৃশ্যে নীহারের তরবারির সামনে বসে পড়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু টাইমিং সামান্য ভুল হওয়ায় নীহারের তরবারি সোজা গিয়ে লাগে কঙ্গনার দুই ভ্রু-র মাঝখানে। কপাল কেটে রক্তপাত শুরু হয়ে যায়। সে সময়ে তাঁর কপালে পনেরোটি সেলাই পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন