kangana ranaut

তরজা পুলিশের

একটি সাম্প্রতিক ইন্টারভিউতে কঙ্গনা জানিয়েছিলেন, মুম্বই পুলিশের তরফে যখন তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়, সেই সময়ে তিনি তাঁর হোমটাউন মানালিতে ছিলেন। অফিশিয়ালি তাঁকে ডেকে পাঠানো হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ০০:০৪
Share:

কঙ্গনা

সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা প্রসঙ্গে পুলিশের কাছে বয়ান দিতে আগ্রহী কঙ্গনা রানাউত। এ দিকে মুম্বই পুলিশের তরফে বক্তব্য, তারা গত ৩ জুলাই থেকে কঙ্গনাকে তলব পাঠানোর চেষ্টা করে চলেছে, কিন্তু নায়িকা বা তাঁর অফিসের তরফ থেকে কোনও সদুত্তর আসেনি। একটি সাম্প্রতিক ইন্টারভিউতে কঙ্গনা জানিয়েছিলেন, মুম্বই পুলিশের তরফে যখন তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়, সেই সময়ে তিনি তাঁর হোমটাউন মানালিতে ছিলেন। অফিশিয়ালি তাঁকে ডেকে পাঠানো হয়নি।

Advertisement

এ প্রসঙ্গে দিদি রঙ্গোলি চান্ডেলের হোয়্যাটসঅ্যাপের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁর দাবি, সুশান্তের মৃত্যু নিয়ে তদন্তে বয়ান দিতে আগ্রহী হলেও মুম্বই পুলিশ সে ব্যাপারে উদ্যোগী হয়নি। অন্য দিকে, মুম্বই পুলিশ জানায়, খারে কঙ্গনার অফিসে যখন পুলিশের তরফ থেকে যোগাযোগ করার চেষ্টা করা হয়, তখন কঙ্গনার অনুপস্থিতিতে তাঁর অফিস থেকে সেই নোটিস গ্রহণ করতে অস্বীকার করা হয়।

এমনকি নায়িকাকে যোগাযোগ করার ব্যাপারেও কোনও সহযোগিতা মেলেনি তাঁর অফিস থেকে। বরং কঙ্গনার টিমের বক্তব্য ছিল, পুলিশ যেন মানালিতে তাদের টিম পাঠায় বয়ান রেকর্ড করার জন্য অথবা প্রশ্ন পাঠিয়ে দেয় যাতে কঙ্গনা তাঁর জবাব রেকর্ড করে পাঠাতে পারেন। শেষ পর্যন্ত কঙ্গনার বয়ান পুলিশের কাছে নথিভুক্ত হয় কি না, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন