Kangana Ranaut on Hrithik Roshan

মুখ দেখাদেখি বন্ধ দু’জনের, ফের হৃতিক রোশনকে নিয়ে টুইটারে কী লিখলেন কঙ্গনা?

সম্পর্ক নেই, রয়েছে শুধুই তিক্ততা, এ বার সপ্তাহের শুরুতেই হৃতিক রোশনকে নিয়ে মন্তব্য কঙ্গনা রানাউতের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৯
Share:

হৃতিককে নিয়ে অনুরাগীর প্রশ্নে রাখঢাক না রেখেই উত্তর দিলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা। — ফাইল চিত্র।

হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের সম্পর্কে খবরে এক সময়ে সরগরম ছিল মায়ানগরী। দু’পক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে। অবস্থা এমন পর্যায় পৌঁছয় যে আদালতের দারস্থ হন তাঁরা। তবে সে সবই অনেক দিন আগের ঘটনা। এখন হৃতিক ভাল আছেন সাবার সঙ্গে। কঙ্গনা ব্যস্ত কাজে। এর মাঝেই হঠাৎ ফের কেন হৃতিক প্রসঙ্গ তুললেন কঙ্গনা?

Advertisement

এই মুহূর্তে চন্দ্রমুখীর শুটিং নিয়ে ব্যস্ত কঙ্গনা। শুটিংয়ের ফাঁকে খানিকটা বিরতি পেয়েই চলে এসেছেন টুইটারে। শাহরুখের মতো তিনি ‘আস্ক মি এনিথিং’ সেশনে সরাসরি কথা বললেন অনুরাগীদের সঙ্গে। এই সেশনে অনুরাগীরা প্রশ্ন করবেন কঙ্গনাকে, উত্তর দেবেন অভিনেত্রী। সপ্তাহের শুরুতেই এই সেশনে কঙ্গনাকে জিজ্ঞেস করা হল হৃতিকের কথা। এমনিতেই ঠোটকাঁটা বলে দুর্নাম রয়েছে কঙ্গনার। তাই হৃতিককে নিয়ে অনুরাগীর প্রশ্ন রাখঢাক না রেখেই উত্তর দিলেন বলিউডের ‘কুইন’।

এক জন টুইটার ব্যবহাককারী লেখেন, হৃতিক রোশন না কি দলজিৎ দোসাঞ্জ, আপনার প্রিয় অভিনেতা কে? প্রশ্নের উত্তর এড়িয়ে না গিয়ে তিনি লেখেন, ‘‘এক জন ভাল অ্যকশন করেন, অন্য জন ভাল গান লেখেন, দু’জনের কাউকেই অভিনয় করতে কখনও দেখিনি। আপনারা কেউ দেখতে পেলে জানাবেন আমাকে।’’

Advertisement

কঙ্গনা খানিকটা রসিকতা করেই প্রশ্নের উত্তর দিয়েছেন বলেই মত একাংশের। তবে ঘুরিয়ে যে হৃতিককে হেয় করতে ছাড়েননি কঙ্গনা, বুঝতে বাকি নেই কারও। ‘কৃষ’ ছবিতে কাজ করার সময় একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তাঁরা। তার পর ২০১৬ সালে একে অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। এখন প্রায় মুখ দেখাদেখি বন্ধ হৃতিক-কঙ্গনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন