Kangana Ranaut

চলছে, চলবে...

সম্প্রতি দীপিকা পাড়ুকোনের দিকে অভিযোগের আঙুল তুলে এই নামেই তাঁকে অভিহিত করেছে কঙ্গনা রানাউতের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২০ ০০:০৪
Share:

দীপিকা-কঙ্গনা

কখনও কাউকে ‘নেপো কিড’ বলে অভিহিত করায়, কখনও আবার ‘বি-গ্রেড অভিনেতা’ বলায় কঙ্গনার উপরে ক্ষুব্ধ প্রায় অর্ধেক বলিউড। এ বার মনে হয় সেই তালিকায় সংযোজিত হল ‘রিপিট আফটার মি’ গ্যাং। সম্প্রতি দীপিকা পাড়ুকোনের দিকে অভিযোগের আঙুল তুলে এই নামেই তাঁকে অভিহিত করেছে কঙ্গনা রানাউতের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট।

Advertisement

সেখানেই দু’টি পোস্ট করা হয়েছে দীপিকার নামে। একটি পোস্টে পুরনো একটি খবরের স্ক্রিনশট ও দীপিকার ছবি দিয়ে লেখা হয়েছে, ‘‘দীপিকা-রণবীরের বিয়ের ছবি। তাঁরা পাকিস্তানি এজেন্টকে নিমন্ত্রণ করে জেএনইউ প্রতিবাদের ষড়যন্ত্র করেছিলেন। কিন্তু বয়কট করেন দুই শীর্ষস্থানীয় তারকাকে।’’ সেই আর্টিকলে লেখা ছিল, দীপিকা-রণবীরের বিয়েতে কঙ্গনা ও সুশান্ত সিংহ রাজপুতকে নিমন্ত্রণ করা হয়নি।

এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘুরতে শুরু করে যেখানে লেখা ছিল, জেএনইউ প্রতিবাদে দু’মিনিট শামিল হওয়ার জন্য দীপিকা পাঁচ লক্ষ টাকা নিয়েছেন। যদিও সেখানে গিয়ে দীপিকা একটি শব্দও খরচ করেননি। সেই পোস্টের বিরুদ্ধে আবার স্বরা ভাস্কর পোস্ট করে বলেন, এ হল তারকাদের বিরুদ্ধে অপপ্রচার। ফলে স্বরাও ছাড় পাননি কঙ্গনার হাত থেকে। টুইটারে তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টে স্বরার সেই খবরের লিঙ্ক শেয়ার করে লেখা হয়, ‘‘বেচারি স্বরা তো আজ পর্যন্ত সব বিনামূল্যেই করেছেন। উনি বিশ্বাসই করতে পারছেন না যে, জেএনইউ গিয়েও দীপিকা টাকাপয়সা পেতে পারেন।’’ তার উত্তর দিতেও পিছপা হননি স্বরা। তিনি কঙ্গনার উদ্দেশে লিখেছেন, ‘‘জি কঙ্গনা! একে বলে কারও নিজের বিশ্বাসের পক্ষে দাঁড়ানো। কিছু মানুষ সুযোগের সদ্ব্যবহার করার চেয়েও নিজের প্রিন্সিপালে বিশ্বাসী। অন্য মানুষের ট্র্যাজেডিকে কাজে লাগানোর মতো দক্ষতা সকলের থাকে না। আপনি বুঝবেন না। প্লিজ় চালিয়ে যান।’’

Advertisement

এখনও পর্যন্ত এই অবধিই। কারণ কঙ্গনার পোস্টের কোনও উত্তরই দেননি দীপিকা। তাই জল খুব বেশি দূর গড়ায়নি। তবে অন্য কারও রিটুইট বা উত্তরে সে বাঁধ ভাঙার অপেক্ষা শুধু...

আরও পড়ুন: মন্দের ভাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন