COVID-19

টুইটারের পরে ইনস্টাগ্রামের চোখ রাঙানি, সরানো হল কোভিড আক্রান্ত কঙ্গনার পোস্ট

কঙ্গনা রানাউতের দাবি, এ সবের পিছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৯:২৪
Share:

কঙ্গনা রানাউত

টুইটার থেকে বিতাড়িত। ইনস্টাগ্রামে ভরসা রেখেছিলেন। সেখান থেকেও চোখ রাঙানি! কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন শনিবার সকালে। রবিবার সেই পোস্ট তুলে নেওয়া হল। অভিনেত্রী কঙ্গনা রানাউতের দাবি, এ সবের পিছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’।

Advertisement

শনিবার সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’। তিনি এ কথাও জানিয়েছিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন। মানুষকে তাঁর উপদেশ, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও বেশি ভয় দেখাবে’।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

তার পরেই রবিবার দুপুরে কঙ্গনার নয়া পোস্ট। জানা গেল, তাঁর সেই পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এ বারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’। তাঁর মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তাঁর পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তাঁর উপলব্ধি, ইনস্টাগ্রামেও এক সপ্তাহের বেশি টিকতে পারবেন কিনা তাঁর সন্দেহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন