Kangana Ranaut

রামায়ণে মন

Advertisement
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ০২:২০
Share:

কঙ্গনা

ঐতিহাসিক বিষয় হলেই তা নিয়ে ছবি বানানোর কথা ভাবেন কঙ্গনা রানাউত। বিশেষ করে সে বিষয়ের সঙ্গে যদি জড়িয়ে থাকে রাজনৈতিক মাহাত্ম্য, তা হলে তো কথাই নেই। সেই মতোই অযোধ্যা এবং রাম মন্দির বিতর্ক নিয়ে ছবি তৈরির কথা ভেবে ফেলেছেন অভিনেত্রী। কঙ্গনা যখন ছবির কান্ডারি, তখন ছবির বিষয়ের পক্ষপাত কোন দিকে হেলে থাকবে, তা অবশ্য বোঝা যাচ্ছে এখন থেকেই।

Advertisement

ইদানীং নিজের ছবি পরিচালনার দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিতে পছন্দ করেন কঙ্গনা। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ থেকেই তা স্পষ্ট করে দিয়েছেন তিনি নিজেই। জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র শুটিং মোটামুটি শেষ করে ফেলেছেন নায়িকা। এখন অযোধ্যা নিয়ে তৈরি হতে চলা ছবিটির চিত্রনাট্যের কাজ শুরু করে দিয়েছেন।

এই মুহূর্তে হিমাচলে নিজের বাড়িতে রয়েছেন নায়িকা। নবরাত্রি পালনও চলছে। তার ফাঁকেই স্ক্রিপ্টের প্রথম ড্রাফট শেষ করে দ্বিতীয় ড্রাফটে হাত দিয়ে ফেললেন কঙ্গনা।

Advertisement

তিনি আরও জানিয়েছেন, টেলিভিশনে ফের শুরু হওয়া জনপ্রিয় শো ‘রামায়ণ’ নিয়মিত দেখতে শুরু করেছেন। যাতে চিত্রনাট্যের কাজ এগোতে সাহায্য হয়। কঙ্গনা প্রতিশ্রুতি দিয়েছেন,

লকডাউন শেষ হলেই এ ছবি সম্পর্কে বিশদে জানাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন